রোনালদো দারুণ, মেসি সেরা: ফ্যাব্রেগাস

ভবিষ্যতে লিওনেল মেসির মতো আর কোনো খেলোয়াড় তৈরি হবে না বলে মন্তব্য করেছেন স্প্যানিশ মিডফিল্ডার সেস্ক ফ্যাব্রেগাস।

বার্সেলোনার দুই প্রাক্তন সতীর্থ ক্যাম্প ন্যুতে তিনটি মৌসুম একসাথে কাটিয়েছিলেন। মেসি সেই সময়ে দুটি ব্যালন ডি'অর জেতেন। তার মতে, নতুন মেসি তৈরি হওয়া অসম্ভব।

ফ্যাব্রেগাস বলেন, আমরা রোনালদো এবং রোনালদিনহোর মতো খেলোয়াড় দেখিছি। সত্যি বলতে তারা দারুণ খেলোয়াড়। তবে মেসি ১৫ বছর ধরে সেরা। ও (মেসি) ১৭ বছর বয়স থেকেই সেরা ছিল।

বিশ্বকাপজয়ী এই তারকা আরও বলেন, আমি এমন জিনিসগুলি দেখেছি যা আপনি বিশ্বাস করবেন না। প্রতি তিন দিন পর তিনি গোল করেন, তিনি আর্জেন্টিনার হয়ে খেলতে নামেন, তিনি জেট-লেগড হয়ে ফিরে আসেন এবং হ্যাটট্রিক করেন ... এটি স্বাভাবিক নয়, বিশ্বাস করুন।

মেসির সাথে বেশিদিন খেলতে না পারায় হতাশা ব্যক্ত করেন তিনি। কারণ এই তারকাকে তিন মৌসুম পরেই ছেড়ে দিয়েছিল বার্সেলোনা। পরে তিনি পাড়ি জমান চেলসিতে।

ফ্যাব্রেগাস বলেন, আমি লিওর সাথে আরও খেলা উপভোগ করতে পছন্দ করতাম। সে ক্ষেত্রে আমার কিছুটা দুর্ভাগ্য হয়েছিল। প্রথম মৌসুমে আমরা একসাথে দুর্দান্ত ছিলাম। তবে পরের দুই সিজনে আমার সবচেয়ে খারাপ সময় কেটেছিল, চোটের সাথে লড়তে হচ্ছিল। মূল মুহুর্তগুলিতে আমি আমার সেরা ছিলাম না এবং এটি লিওসহ সবাইকে প্রভাবিত করেছিল।

তবে চেলসিতে তিনি বেশ সুখে আছেন বলে জানান। যদিও চ্যাম্পিয়ন্স লীগে কোয়ালিফাই করতে না পারার আক্ষেপ পোড়াচ্ছে তাকে।

মন্তব্য লিখুন :