সকালে মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিল, খেলা দেখবেন যেভাবে

এখন চলছে আন্তর্জাতিক ফুটবলের ব্যস্ত সময়সূচি। তবে সেটা এ সপ্তাহেই শেষ হয়ে যাচ্ছে। আর্জেন্টিনা ও ব্রাজিলও এখন ব্যস্ত আন্তর্জাতিক প্রীতি ম্যাচ নিয়ে। আগামীকাল সকালে দুই দলই নামবে শেষ ম্যাচ খেলতে।

সকাল ৮টায় মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। ব্রাজিল লড়বে পেরুর বিরুদ্ধে। ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

এর আগে দুই দলই একটি করে ম্যাচ খেলেছে। তবে কাঙ্খিত জয় কেউই পায়নি। আর্জেন্টিনা চিলির সাথে আর ব্রাজিল কলম্বিয়ার নাথে ড্র করেছে। কাল তাদের শেষ ম্যাচ।

দুই দলের এই দ্রুপদি লড়াইটি আবার বাংলাদেশের ভক্ত-সমর্থকরা সরাসরি টিভিতে দেখার সুযোগ পাচ্ছেন না। কারণ, বাংলাদেশে প্রচারিত স্পোর্টস চ্যানেলগুলোর কোনোটিতেই দেখা যাচ্ছে না খেলা। জমজমাট এই লড়াইয়ের খেলাগুলো দেখানো হচ্ছে মধ্যপ্রাচ্যভিত্তিক স্পোর্টস চ্যানেল বেইন স্পোর্টসে।

তবে বাংলাদেশের ফুটবল ভক্তরা অনলাইনে বসে সরাসরি ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখতে পারবেন। কারণ, বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি ফুটবলের এই দ্বৈরথটি দেখানো হচ্ছে।

tv.bdixsports.com এই লিংকে প্রবেশ করলে পাওয়া যাবে দেশি-বিদেশি চ্যানেলগুলো তালিকা। সেখানে তিন নম্বর সারিতে রয়েছে ফুটবল চ্যানেল। তার শুরুতেই দেখা যাবে বেইন স্পোর্টস। এই চ্যানেলের ৩, ৪, ৬ এবং ১০- এই চারটি চ্যানেলেই দেখা যাবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ।

বেইন স্পোর্টসের অ্যাপটি ডাউনলোডের পর আপনাকে যেতে হবে স্কাই স্পোর্টস চ্যানেলে। সেখানেই ম্যাচটি সরাসরি সম্প্রচার হবে। https://worldsoccertalk.com এ গিয়েও আপনি সরাসরি ম্যাচ দুটি দেখতে পারবেন।

মন্তব্য লিখুন :