নেইমার না আসায় আমি হতাশ নই: মেসি

নেইমার জুনিয়রকে ছাড়াই বার্সেলোনা শক্তিশালী বলে মন্তব্য করেছেন লিওনেল মেসি। তবে তিনি এও জানিয়েছেন নেইমার দলে এলে বার্সেলোনা আরেকটু শক্তিশালী হতো।

স্পোর্টকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, নেইমার ক্লাবে ফিরে আসলেই আমি খুশি হতাম। আমি জানি না নেইমারকে ফেরাতে বার্সেলোনা সবকিছুই কি করেছিল? এটাও সত্য পিএসজির সঙ্গে আলোচনার বিষয়টি সহজ ছিল না।

তিনি আরও বলেন, স্পোর্টিং লেভেল থেকে যদি বলি, নেইমার বিশ্বের সেরা একজন ফুটবলার। তাকে ঘিরে একটি ক্লাবের ইমেজ স্বত্ব ও স্পন্সরের বিষয়গুলোও জড়িয়ে থাকে। তবে নেইমারকে কিনতে আমি কখনো সরাসরি কিছু বলিনি। এর আগে আমি নিজের কিছু মতামত দিয়েছিলাম মাত্র।

মেসি আরও যোগ করেন, নেইমার ফিরে না আসায় আমি হতাশ নই। আমাদের অসাধারণ একটি স্কোয়াড রয়েছে। যারা সবকিছুর জন্য প্রতিযোগিতা করতে পারে, এমনকি নেইমারকে ছাড়াও।

এদিকে মেসি সঙ্গে বার্সার বর্তমান যে চুক্তি রয়েছে তাতে এই মৌসুম শেষেই তিনি ক্লাব ছাড়তে পারবেন। ফলে গুঞ্জন উঠেছে আর্জেন্টাইন তারকা কি কাতালানদের হয়ে আর খেলবেন কিনা। তবে এমন প্রশ্নকে উড়িয়ে দিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। তিনি বলেন, এটা আমার ঘর এবং আমি এখান থেকে চলে যেতে চাই না। আমি এই দলের হয়ে জিততে চাই।

সদ্য শেষ হওয়া গ্রীষ্মকালীন দলবদলে সবচেয়ে বড় নাটকের নাম ছিলেন নেইমার। তাকে পেতে মাঠে নেমেছিল বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস। তবে পিএসজি বার্সার তিনবারের প্রস্তাব ও রিয়ালের একবারের প্রস্তাবকে ফিরিয়ে দেন। ফলে এ মৌসুমে পিএসজির হয়েই মাঠে নামতে হচ্ছে তাকে। যদিও নেইমার বার্সেলোনায় ফেরার ইচ্ছে প্রকাশ করেছিলেন।

মন্তব্য লিখুন :