হাত ভেঙে যন্ত্রণায় মাঠেই কাঁদলেন লরিস, শঙ্কায় ক্যারিয়ার

ইংলিশ প্রিমিয়ার লীগে গতকাল ব্রাইটনের কাছে উরে গেছে টটেনহ্যাম। এটি মৌসুমে তাদের টানা তৃতীয় হার। এই হারের দিনে আরও বড় দুঃসংবাদ পেয়েছে দলটি। হাতে ভেঙেছে তাদের ফরাসি গোলরক্ষক হুগো লরিসের।

এদিন ম্যাচের তৃতীয় মিনিটে বিপক্ষের নির্বিষ আক্রমণ থেকে সহজ একটি বল লাফিয়ে ধরতে গিয়ে পড়ে যান লরিস। ল্যান্ডিং ঠিকঠাক না হওয়ায় মাটিতে পড়ার সময় বেকায়দা বাঁ-হাতের কব্জিটি ঘুরে যায় তাঁর। যন্ত্রণায় লুটিয়ে পড়েন বিশ্বজয়ী ফরাসি গোলরক্ষক। এমনকি মাঠে প্রবল জোরে চিৎকার করতে থাকেন টটেনহ্যাম অধিনায়ক।

প্রাথমিক চিকিৎসার পর স্ট্রেচারে মাঠ ছাড়েন লরিস। প্রয়োজনীয় চিকিৎসার জন্য তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরবর্তীতে জানা যায় কনুই সরে গিয়েছে লরিসের। ম্যাচ শেষে ক্লাবের তরফ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। তবে সুস্থ হয়ে ফের কবে মাঠে ফিরতে পারবেন ফরাসি গোলরক্ষক, সে উত্তর অজানা।

বিষয়টি নিয়ে চুপ রয়েছে ক্লাব। তবে কয়েকটি সূত্র বলছে বড় ধরনের ইনজুরিতে পড়েছেন লরিস। এমনও হতে পারে তাকে আর গ্লাভস পরতে দেখা যাবে না। সেটা অবশ্য পরীক্ষা-নিরীক্ষার পরই বলা যাবে।

স্থানীয় হাসপাতালে প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা ও চোটের মূল্যায়নের পর লরিসকে লন্ডনে ফিরিয়ে আনার বিষয়ে জানানো হয় ক্লাবের ওয়েবসাইটে। এখন লন্ডনেই চলবে তার চিকিৎসা। আজ প্রাথমিক এক্স-রে করা হবে তার।

মন্তব্য লিখুন :