চুলের যত্নে পেঁয়াজ

পেঁয়াজ মানেই প্রচুর ক্যারোটিন। যার ছোঁয়ায় আপনার স্ক্যাল্পের সমস্ত সমস্যা চলে যাবে। ভাবছেন, পেঁয়াজের রসে কীভাবে চুলের সৌন্দর্য বাড়াবেন? রইল তারই সহজ পাঁচটি টিপস---

পজিটিভ রুটথেরাপি ওনিয়ন শ্যাম্পু: এই বিশেষ শ্যাম্পু টানা কিছুদিন ব্যবহার করলেই দেখবেন চুল পড়া অনেকটাই কমেছে। একই সঙ্গে বাড়তি তেলাভাব, খুশকি কমে মজবুত হবে চুলের গোড়া।

হার্বাল মঙ্কস রেড ওনিয়ন হেয়ার স্প্রে: এর মধ্যে আছে সাত রকমের প্রাকৃতিক উপাদান। যার নির্যাসে চুল যেমন ঝলমলে থাকে তেমনি ঝরে কম। একই সঙ্গে লম্বাতেও বাড়ে খুব তাড়াতাড়ি।

আর্বান গাবরু ওনিয়ন শ্যাম্পু ফর হেয়ার গ্রোথ: এই শ্যাম্পু একই সঙ্গে চুল আর স্ক্যাল্প---দুটিকেই পরিষ্কার করবে ভালোভাবে। পাশাপাশি, স্ক্যাল্পের স্বাভাবিক তেল ধরে রাখায় চুল সহজে শুষ্ক ও ভঙ্গুর হতে দেয় না।

কাসা অ্যালেগ্রারেড ওনিয়নহেয়ারঅয়েল সিরাম: এই তেল চুলের গোড়া মজবুত করে। ডগা ফাটা কমায়। চুলের ওপরে তেলের পাতলা আস্তরণ তৈরি করে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে বাঁচায়। পাশাপাশি, চুলের স্বাভাবিক তৈলাক্ত ভাব নষ্ট হতে দেয় না।

অ্যাসপিরো ন্যাচারাল অরগ্যানিক রেড ওনিয়ন হেয়ার ট্রিটমেন্ট কন্ডিশনার: এর মধ্যে থাকা আমলকি, অ্যালোভেরা, ভিটামিন ই আর জবাফুলের নির্যাস শুধু নরম, ঝলমলে চুল উপহার দেবে না। একইসঙ্গে, চুলের ঘনত্বও বাড়াবে।

মন্তব্য লিখুন :