কোনো মহল থেকে এখন পর্যন্ত কোনো চাপ আসেনি: এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্টপতি এইচএম এরশাদ বলেছেন, এবার কোনো মহল থেকে এখন পর্যন্ত কোনো চাপ আসেনি। আশা করি চাপ মুক্তভাবে এবার নির্বাচন করতে পারবো।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে রংপুরের পর্যটন মোটেলে ‘বিগত সংসদ নির্বাচনের মত এবারও কোনো চাপ রয়েছে কিনা’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এরশাদ এ কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি সংবিধান পরিপন্থী। তাদের সাথে সরকারের সংলাপ ফলপ্রসু হবে না। কারণ ঐক্যফ্রন্টের সাত দফা দাবির একটিও মানার মতো নয়। তাই সমঝোতার সম্ভাবনাও নেই।  

তিনি বলেন, বিএনপি এখন নেতৃত্বশূন্য। দলের অবস্থা খুব খারাপ। নেতৃত্বশূন্য এই দল আসন্ন সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে কি না এখন পর্যন্ত কিছুই বলেনি। সাত দফা আদায় না হলে শেষ পর্যন্ত বিএনপির নির্বাচনে অংশ না নেয়ার সম্ভাবনাই বেশি।

তিনি সন্দেহ প্রকাশ করে আরো বলেন আগামী নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করলেও ধানের শীষ মার্কা পাবে কি না এ নিয়ে সন্দেহ রয়েছে।  তাই এ ক্ষেত্রে জাতীয় পার্টিই হবে একমাত্র দল। আমাদের সব ধরনের প্রস্তুতি রয়েছে। প্রার্থীও চূড়ান্ত করা হয়েছে।
 
এরশাদ বলেন, ইভিএম পদ্ধতি পরীক্ষিত নয়। এই পদ্ধতিতে যথেষ্ট সন্দেহ রয়েছে। জনগণ এই পদ্ধতির সাথে পরিচিত নয়। তাই এর ব্যবহার নিয়েও সন্দেহ রয়েছে।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাপিজার রহমান মোস্তফা, পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ফখর উজ জামান জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন :