নেতা-কর্মীদের আন্দোলনের প্রস্তুতি নিতে বললেন মওদুদ

বিএনপির চেয়ারসন বেগম জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত ঐক্যফ্রন্টের আন্দোলন চলবে জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নিতে বলেছেন।

শুক্রবার (৯ নভেম্বর) বিকালে রাজশাহীর আলিয়া মাদ্রাসার মাঠে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় জনসভা থেকে তিনি এই আহ্বান জানান।

ব্যারিস্টার মওদুদ বলেন, সংলাপে প্রধানমন্ত্রী তাঁর দেওয়া কথা রাখেননি। কথা দেওয়ার ২৪ ঘণ্টার মধ্যে তিনি তাঁর কথা বরখেলাপ করেছেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তারপর নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ব্যবস্থা করতে হবে। অন্যথায় এ দেশে কোনো নির্বাচন হতে দেওয়া হবে না।

বিএনপির এই নেতা আরও বলেন, এবার ৫ জানুয়ারির মতো নির্বাচন হতে দেওয়া হবে না। এবারের জনজোয়ারে আগামী নির্বাচনে নৌকা ভেসে যাবে।

জনসভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব প্রমুখ উপস্থিত আছেন।

মন্তব্য লিখুন :