রামদা হাতে বাবা, সন্তানের শরীরে কাফনের কাপড়

রাজধানীর বাংলামোটরে একটি বাসায় দুই সন্তানকে জিম্মি করে রেখেছে এক বাবা। তার হাতে রামদা রয়েছে। পুলিশ ও র‌্যাব সদস্যরা তাকে বাসা থেকে বের করে আনার চেষ্টা করছে।

বুধবার (৫ ডিসেম্বর) সকাল থেকে বাংলামোটর বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টেলিভিশনের সাব-অফিসের পাশের একটি ভবন ঘিরে রাখে পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

জানাগেছে, ওই ব্যক্তির নাম আখতারুজ্জামান কাজল। তিনি মাদকাসক্ত। এ কারণে তাঁকে ছেড়ে চলে গেছেন তাঁর স্ত্রী। তবে কাজলের দুই ছেলেশিশু তাঁর কাছেই আছে।

পুলিশ জানিয়েছে, নুরুজ্জামান কাজল তাঁর ছোট শিশুকে কাফনের কাপড় পরিয়ে টি টেবিলের ওপর রেখেছেন। এছাড়া বড় সন্তানকে বুকে জড়িয়ে হাতে বড় রামদা নিয়ে বসে আছেন।

র‍্যাবের কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, তিনি ভেতরে কাউকে ঢুকতে দিচ্ছেন না। কোনো সহযোগিতা লাগবে কি না জানতে চাইলে কাজল বলেন, আমি ১টার দিকে বের হয়ে আমার সন্তানকে আজিমপুরে দাফন করব। কারো কোনো সহযোগিতা দরকার নেই। আপনাদের এখানে ডাকছে কে?

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলছেন, আজ বুধবার সকাল আটটার দিকে বাসা থেকে বের হন কাজল। বাসায় দোয়া পড়ানোর জন্য মৌলভি নিয়ে আসেন তিনি।

পরে মৌলভি কাজলের বাসা থেকে বেরিয়ে দাবি করেন, সেখানে এক শিশুসন্তানকে অচেতন অবস্থায় দেখেছেন তিনি। বিষয়টি শাহবাগ থানার পুলিশকে জানান তিনি।

মন্তব্য লিখুন :