খালেদার মুক্তির জন্য বিএনপির গণঅনশন ৭ এপ্রিল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী রবিবার (৭ এপ্রিল) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গণঅনশন কর্মসূচি পালন করবে বিএনপি।

মঙ্গলবার (২ এপ্রিল) দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে মিলাদ ও দোয়া মাহফিলে এ ঘোষণা দেন।

রুহুল কবির রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করা হয়েছে। তাঁকে সেখানে সুবিধামতো চিকিৎসা সেবা দেওয়া হয়নি। আমরা কেন্দ্রীয়ভাবে তাঁর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করছি।

রিজভী বলেন, বেগম জিয়ার রোগমুক্তি কামনায় আগামীকাল সারা দেশে বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল হবে। সেই সঙ্গে খালেদা জিয়ার মুক্তি দাবিতে আগামী রবিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ঢাকায় অনশন কর্মসূচি পালন করা হবে।

তিনি বলেন, গণঅনশন কর্মসূচির জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অনুমতি চেয়েছি। আশা করি,অনুমতি পাবো।

মির্জা ফখরুল বলেন, কারাগারে তাকে সঠিক চিকিৎসা দেওয়া হয়নি। আমরা স্থায়ী কমিটির নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে বারবার বলেছি, তার পছন্দ অনুযায়ী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হোক। কিন্তু সরকার আমাদের কথায় কর্ণপাত না করে পিজিতে (বিএসএমএমইউ) নিয়ে এসেছে। প্রমাণিত হয়ে গেছে, তিনি অত্যন্ত অসুস্থ। খালেদা জিয়ার রক্ত পরীক্ষা হয়েছে,সেখানে দেখা গেছে প্রতিটি পরীক্ষা তার স্বাস্থ্যের জন্য হুমকি স্বরূপ।

মন্তব্য লিখুন :