খালেদাকে কোথায় রাখলে বিএনপি খুশি, প্রশ্ন তথ্যমন্ত্রীর

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কেরানীগঞ্জের নতুন কারাগারে স্থানান্তর না করে কোথায় রাখলে দলের নেতারা খুশি হবেন এই বিষয়ে প্রশ্ন তুলেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। একই সঙ্গে পুরান কারাগার থেকে নতুন কারাগারে স্থানান্তরে বিএনপি নেতাদের তো খুশি হওয়ার কথা বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (১৫ মে) সচিবালয়ে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার রিভা গাঙ্গুলি দাসের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, কেরানীগঞ্জ কারাগার তো একেবারে নতুন ভবন, সেটি একেবারে আধুনিক। সেখানে সমস্ত সুযোগ-সুবিধা আছে। এতে তো বিএনপির খুশি হওয়ার কথা।

পুরনো কারাগারকে জাদুঘরে রূপান্তর করা হবে বলে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, সে জন্য এখান থেকে স্থানান্তরের প্রয়োজনীয়তা রয়েছে। এখন এটি আর রেগুলার কারাগার নয়। কেরানীগঞ্জটি হচ্ছে একটি রেগুলার কারাগার।

বাংলাদেশ অকার্যকর রাষ্ট্র- বলে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া বক্তব্য তুলে ধরে পাল্টা প্রতিক্রিয়ায় তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম যেটি বলেছেন...আসলে বিএনপিটাই অকার্যকর হয়ে গেছে।

তিনি আরও বলেন, রাষ্ট্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে চলছে। রাষ্ট্র এগিয়ে যাচ্ছে, বিএনপিটা মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবদের নেতৃত্বে অকার্যকর হয়ে গেছে। এটি যদি উনি বলতেন তাহলে সঠিক হতো।

মন্তব্য লিখুন :