রাজধানীতে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নারী নিহত

স্বামীর চিকিৎসার জন্য সপরিবারে ঢাকায় এসে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ফুল বিবি নামে (৫৫) এক নারী। 

শনিবার (১৮ মে) ভোর সাড়ে ৬টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল মোড়ে দুইটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত হন তিনি। দুর্ঘটনায় আহত হয়েছেন গাড়ির চালকসহ নিহতের পরিবারের ছয় জন।

আহতরা হলেন, নিহতের স্বামী আবুল কালাম (৬৫), ছেলে আনোয়ার হোসেন রনি, ছেলের স্ত্রী কাজল রেখা, তার মেয়ে সোয়াত, লাইজু বেগম, হাসান রুবেল ও মাইক্রোবাস চালক। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের বাড়ি পটুয়াখালীর দশমিনা উপজেলায়। ফুলবিবির স্বামী আবুল কালামের চিকিৎসার জন্য তারা সপরিবারে ঢাকায় এসেছিলেন।

নিহত ফুল বিবির পুত্রবধূ কাজল রেখা জানান, ভোরে তারা পটুয়াখালী থেকে লঞ্চে সদরঘাটে এসে তারা একটি প্রাইভেটকার ভাড়া নেন। ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে যাওয়ার পথে এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল মোড়ে অপর একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফুল বিবি (৬০) নিহত হন। এ ঘটনায় গাড়ির চালক, শিশু ও পরিবারের অন্যান্য সদস্যরা গুরুতর আহত হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী নাকিব শাকিল জানান, বাটা সিগন্যাল মোড়ে যাত্রীবাহী একটি উবার প্রাইভেটকারের সঙ্গে অন্য একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উবার প্রাইভেটকারটি উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইটি প্রাইভেটকার জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

মন্তব্য লিখুন :