ভুল শুধরে আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নিতে হবে: বুলু

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে।কিন্ত তার মুক্তির জন্য আমরা রাজপথে আন্দোলন-সংগ্রাম গড়ে তুলতে পারি নাই। এজন্য আমরা কেউ জীবন উৎসর্গ করি নাই, কারাবরণও করি নাই।

তাই আত্মসমালোচনার মাধ্যমে অতীতের ভুল-ত্রুটি শুধরে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে জনসম্পৃক্ত আন্দোলনের মধ্য দিয়ে আমরা যাতে অচিরেই তাকে মুক্ত করতে পারি, আমাদেরকে আজ এই শপথ নিতে হবে।

সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া ও ইফতার মাহফিল পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ সব কথা বলেন।

রাজধানীর সিদ্ধেশ্বরীতে একটি আবাসিক হোটেলে ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপির উদ্যোগে রাজনীতিবিদদের সম্মানে ওই অনুষ্ঠান হয়।

দলটির সভাপতি ক্বারী মো. আবু তাহেরের সভাপতিত্বে ওই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে আরও অংশ নেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, কেন্দ্রীয় নেতা রিয়াজউদ্দিন নসু, দেবাশীষ রায় মধু, তাবিথ আউয়াল, এনপিপির ড. ফরিদুজ্জামান ফরহাদ, মো. ফরিদ উদ্দিন, জাগপার খন্দকার লুৎফর রহমান, আসাদুর রহমান খান, ন্যাপ ভাসানীর আজহারুল ইসলাম, ডিএলের সাইফুদ্দিন মনি, বাংলাদেশ ন্যাপের এমএন শাওন সাদেকী, এনডিপির শাহ নেওয়াজ খান প্রমুখ। ইফতারের আগে বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য লিখুন :