বিমানবন্দরে ইয়াবাসহ ২ রোহিঙ্গা গ্রেপ্তার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৯ হাজার পিস ইয়াবাসহ নজরুল ইসলাম (৪৬) ও মোহাম্মদ জুবায়ের (২২) নামে দুই রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। 

বুধবার (১২ জুন) রাত ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাহির থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, আটক দুজনের পেট থেকে প্রায় নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৫ লাখ টাকা।

আর্মড পুলিশ জানিয়েছে, বুধবার রাত ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাহিরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন তারা। তাদের সন্দেহজনক চলাফেরা অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তাদের সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের তারা বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন।

পরে তাদের দু’জনকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হলে তারা স্বীকার করেন তাদের পেটের ভেতর করে ইয়াবা বহন করছেন। প্রায় নয় হাজার ইয়াবা কালো টেপ দিয়ে প্যাচানো অবস্থায় গিলে পেটে বহন করছে তারা।

আটক দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার আলমগীর হোসেন।

মন্তব্য লিখুন :