জনগণের সঙ্গে চরম রসিকতা করেছেন সেতুমন্ত্রী: রিজভী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের একটি বক্তব্যের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, কাদের সাহেব বলেছেন সড়ক ব্যবস্থা এবার সবচেয়ে ভালো। তার এই বক্তব্য জনগণের সঙ্গে চরম রসিকতা।

তিনি বলেন, সড়ক ব্যবস্থা এতটাই ভালো যে শুধু ঢাকার অদূরে গাজীপুর যেতে সময় লাগে কমপক্ষে ৪-৫ ঘন্টা। উত্তরাঞ্চলের অবস্থা আরও নাজুক। মানুষের প্রত্যাশা ছিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সুস্থ হয়ে ফিরে জনগণের পাশে দাঁড়াবেন। কিন্তু মানুষের দুর্ভোগ নিয়েও পরিহাস করার চিরচেনা স্বভাব তিনি ছাড়তে পারেননি।

শনিবার (১ জুন) দুপুরে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, ঈদ যাত্রার শুরুতেই চরম দুর্ভোগে পড়েছে মানুষ। লঞ্চ ও বাস যাত্রীদের কাছ থেকেও আদায় করা হয়েছে অতিরিক্ত ভাড়া। সে জন্য তারা ট্রেনের দিকে ঝুঁকেছেন। সেখানেও একই অবস্থা। শুরুর দিনে ট্রেনের শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে।

খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় কারাবন্দি করে রাখা হয়েছে দাবি করে রিজভী বলেন, রমজানে চরম অসুস্থ অবস্থায় প্রিজন সেলে দিনাতিপাত করছেন তিনি (খালেদা জিয়া)। মানুষের প্রত্যাশা ছিল সরকার তাকে ঈদের আগেই মুক্তি দেবে। সম্প্রতি প্রধানমন্ত্রী লন্ডনে যা বলেছেন সেই প্রতিহিংসাই তিনি বাস্তবায়িত করছেন।

মন্তব্য লিখুন :