নেত্রী চাইলে আরেকবার আ.লীগ সম্পাদক হবো: কাদের

দলীয় সভানেত্রী শেখ হাসিনা থাকতে বললে আবারও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক থাকতে চান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, আমাদের পার্টিতে আমাদের সভাপতি পার্টির সুপ্রিমও শেখ হাসিনা। আমাদের পার্টিতে বারে বারে যেটা হয় দলের কাউন্সিলরা সব সময় নেতৃত্ব নির্বাচনে নেত্রীর মাইন্ড সেটের ওপর সবকিছু ছেড়ে দেন। জেনারেল সেক্রেটারি পদটি পার্টির সুপ্রিমওর নির্দেশনায় চলে। এখানে প্রার্থী হওয়ার অধিকার সবার আছে।

তিনি বলেন, নেত্রীর ইচ্ছার বাইরে আসলে কিছু হয় না। নেত্রী জেনারেল সেক্রেটারি হিসেবে যাকেই চয়েজ করেন আওয়ামী লীগের কর্মী-কাউন্সিলররা তার প্রতি ঝুঁকে পড়েন। আমি ভাগ্যবান মানুষ; আমি আওয়ামী লীগের জেনারেল সেক্রেটারি হয়েছি। অনেক কর্মী আজীবন ত্যাগ করেও এই পদটি পায়নি। একবার হয়েছি এটা বিরাট সম্মানের ব্যাপার।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, আরেকবার আমি থাকব কিনা এটা নির্ভর করে নেত্রীর ওপর। তিনি নতুন কিছু ভাবতে পারেন। নতুন মুখও চাইতে পারেন। তিনি যেটা চাইবেন সেটাই হবে। আমাকে যদি বলেন তুমি অন্য দায়িত্ব পালন করো, আমার কোনো অসুবিধা নেই। তিনি যদি বলেন থাকতে, থাকব। তিনি যদি বলেন দায়িত্বের পরিবর্তন হবে, আমার কোনো আপত্তি নেই।

নতুন কোনো মুখ আসলে স্বাগত জানাবেন বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

মন্তব্য লিখুন :