মাত্র ১১ টাকায় স্মার্টফোন কেনা যাবে বাংলাদেশে!

অবিশ্বাস্য হলেও সত্যি, বাংলাদেশে মাত্র ১১ টাকায় কেনা যাবে স্মার্টফোন। বাংলাদেশে ই-কমার্স প্লাটফর্ম দারাজ ডটকমে এই সুবিধা পাওয়া যাবে।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে দারাজের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়। আগামী ১১ নভেম্বর ২৪ ঘণ্টায় এই বিশেষ অফার নিতে পারবেন দারাজের ক্রেতারা।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, ব্ল্যাক ফ্রাইডে’তে যে পরিমাণ পণ্য কেনা-বেচা হয়, এই দিনে আলিবাবা তার আড়াই গুণ বেশি পণ্য বিক্রি করবে বলে আশা করছে।

তিনি বলেন, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দারাজের এ ১১.১১ ইভেন্ট অন্য সব ইভেন্টের চেয়ে আলাদা। এটি দেশীয় ই-কমার্স শিল্পে বিপ্লব ঘটাতে সক্ষম হবে।

১১ টাকা ডিলে কি কি পণ্য পাওয়া যাবে- এমন প্রশ্নের জবাবে সৈয়দ মোস্তাহিদুল হক বলেন, ১১ টাকায় যেসব পণ্য দেয়া হবে তার সংখ্যা সর্বোচ্চ ১০০ করার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। এই অফারের আওতায় কী কী পণ্য পাওয়া যাবে তা ১০ তারিখেই জানা যাবে।

এই ক্যাম্পেইনের পণ্য কেনায় ৮৩ শতাংশ ছাড় রয়েছে। বিশেষ আকর্ষণ হিসেবে ১১ টাকা ডিল ছাড়া রয়েছে মিস্ট্রি বক্স, ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, ব্যাংক ডিসকাউন্ট অভার।

মন্তব্য লিখুন :