আকর্ষণীয় কালারে বাংলাদেশের বাজারে ‘নোভা থ্রি আই’

আরও আকর্ষণীয় রঙে বাংলাদেশের বাজারে এল নোভা থ্রি আই ফোন। আগে শুধু আইরিশ পারপল ও ব্লাক এই দুই কালারে ফোনটি পাওয়া যেত। এখন, এর সাথে এখন যুক্ত হলো পার্ল হোয়াইট কালার। এই নতুন কালার ফোনটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

অর্থাৎ আন্তর্জাতিক বাজারের সাথে সামঞ্জস্য রেখে এখন থেকে নোভা থ্রি আই এর সবগুলো কালারের ফোন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।

ক্রিসমাস ডের কালারের সঙ্গে মিল রেখে মাত্র ২৬ হাজার ৯৯০ টাকা মূল্যে নতুন কালারের ফোন বাজারে নিয়ে এসেছে হুয়াওয়ে বাংলাদেশ।

চলতি বছরের আগস্টে নোভা থ্রি আই বাংলাদেশের বাজারে আসে। প্রথম থেকেই গ্রাহক সমাজে ব্যাপক সাড়া ফেলে ফোনটি। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার ফোনটি অল্প সময়েই তরুণদের মন জয় করে নিতে সফল হয়। আর এখন এই সফলতার গল্পে যুক্ত হলো নতুন পালক।

দুর্দান্ত ফটোগ্রাফির সুবিধাযুক্ত এই ফোনটিতে আছে ৬ দশমকি ৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে, ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্স বিশিষ্ট ডুয়াল ফ্রন্ট এআই ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা।

এই ফিচারগুলোর কারণে আগের যেকোনো সময়ের চেয়ে আকারে বড় ও স্বচ্ছ ছবি পাওয়া যাবে বলে দাবি করছে হুয়াওয়ে। এছাড়া, ১২৮ জিবি রম হচ্ছে এই ফোনের সবচেয়ে বড় সুবিধা। চার জিবি র্যাম ও শক্তিশালী গেম স্যুট প্রদান করবে ভালো গেমিং সুবিধা।

মন্তব্য লিখুন :