দেশের বাজারে আসা ভি১৫ ও ভি১৫ প্রো নিয়ে আশাবাদী ভিভো

দেশের বাজারে নতুন স্মার্টফোন ভি১৫ ও ভি১৫ প্রো বিক্রি শুরু করেছে চীনা মোবাইল ব্র্যান্ড ভিভো। ভিভো বাংলাদেশ কর্তৃপক্ষের দাবি, নতুন মডেলের দুটি ফোনে তারা ভালো সাড়া পেয়েছে। এ ফোন দুটি নিয়ে তারা আরও আশাবাদী।

ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক বলেন, ‘দুটি ফোন নিয়ে আমরা খুবই আশাবাদী ছিলাম। গ্রাহকদের সাড়া আমাদের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। ভোক্তাদের চাহিদা ও পছন্দের প্রযুক্তিসমৃদ্ধ ফোন বাজারজাত করতে পারছে ভিভো। এ অর্জন মানুষের প্রত্যাশা পূরণে আমাদের আরও বেশি প্রতিশ্রুতিবদ্ধ করেছে।’

ভিভোর ৩২ মেগাপিক্সেল পপআপ সেলফি ক্যামেরার ভি১৫ ও ভি১৫ প্রো স্মার্টফোন দুটির পেছনে রয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার তিনটি ক্যামেরা। ৬ জিবি র‍্যামসমৃদ্ধ ফোন দুটির দাম যথাক্রমে ২৯ হাজার ৯৯০ টাকা ও ৩৯ হাজার ৯৯০ টাকা। এতে ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যায়।

সর্বশেষ অ্যান্ড্রয়েড সংস্করণ ফানটাচ ওএস ৯ চালিত ভি১৫ প্রোতে আছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং প্রযুক্তিসহ ৩ হাজার ৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এআইই অক্টাকোর সিপিইউ প্রসেসর। ৬ দশমিক ৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের ফোনটি নচফ্রি ফ্ল্যাগশিপ ফোন। পেছনের ক্যামেরা যথাক্রমে ৪৮, ৮ ও ৫ মেগাপিক্সেলের। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট দিয়ে ফোনটি আনলক করা যায়।

ভি১৫ ফোনটিতে রয়েছে দ্রুত রিচার্জযোগ্য ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৬৪ জিবি স্টোরেজ (রম) এবং ২ দশমিক ১ গিগাহার্টজ অক্টাকোর সিপিইউ প্রসেসর। ৬ দশমিক ৫৩ ইঞ্চির আল্ট্রা ফুলভিউ ডিসপ্লেবিশিষ্ট হ্যান্ডসেটটি নীল (টপেজ ব্লু) ও লাল (গ্ল্যামার রেড) রঙের। এর পেছনের ক্যামেরা যথাক্রমে ২৪, ৮ ও ৫ মেগাপিক্সেলের। ফোনটির পেছনে থাকা ফিঙ্গারপ্রিন্ট দিয়ে আনলক করা যায়।

মন্তব্য লিখুন :