অপো’র ফোন কিনে বিশ্বকাপ দেখতে যাওয়ার সুযোগ

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড ‘অপো’ এই রমজানে ঈদ ক্যাম্পেইন বিজয়ীদের জন্য নিয়ে এলো আইসিসি ওয়ার্ল্ডকাপ ২০১৯ দেখতে ইংল্যান্ড ভ্রমণ, নগদ ১,০০,০০০ টাকা, অপো এফ১১ প্রো ‘মার্ভেল এভেঞ্জার্স লিমিটেড এডিশন’ ফোনসহ আরও অনেক আকর্ষণীয় উপহার।

অফারটি মে ২২ থেকে চলবে জুন ৬ ২০১৯ পর্যন্ত। এই রমজানে অপো এফ১১ এবং অপো এ৭ সিরিজের যেকোন মডেলের স্মার্টফোন কিনলেই অংশ নেয়া যাবে অপো ঈদ ক্যাম্পেইনে আর এর বিজয়ীদের জন্যে থাকছে আকর্ষণীয় সব উপহার।

মাঠে উপস্থিত থেকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উজ্জীবিত করতে ক্যাম্পেইনে বিজয়ী প্রথম স্থান গ্রহণকারীর জন্য থাকছে একটি ম্যাচ টিকিটসহ অপোর খরচে ইংল্যান্ড ভ্রমনের সুযোগ।

এছাড়া দ্বিতীয় স্থান গ্রহণকারীর জন্য থাকছে নগদ ১ লক্ষ টাকা পুরষ্কার এবং তৃতীয় স্থান গ্রহণকারীর জন্যে থাকছে ‘অপো এফ১১ প্রো মার্ভেল অ্যাভেঞ্জার্স লিমিটেড এডিশন’ স্মার্টফোন।

এছাড়াও বিজয়ীদের জন্যে থাকছে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচের টিকেট, অপো হ্যান্ডসেট ক্রয়ে শতভাগ ক্যাশব্যাক, ওয়্যারলেস হেডফোন, আকর্ষণীয় থ্রি-ইন-ওয়ান গিফট বক্স এবং ইন্টারনেট বান্ডেল অফার।

এই ক্যাম্পেইনটি নিয়ে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং বলেন, ঈদ-উল-ফিতর বাংলাদেশের অন্যতম বৃহত্তম উৎসব আর ক্রিকেট এমন এক উপলক্ষ যা ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে আসে একই ছাতার নিচে।

তিনি বলেন, যেহেতু এবছর দুটো উৎসবই একই সময়ে হতে যাচ্ছে, তাই এই দ্বৈত উৎসবের আমেজে এক ভিন্ন মাত্রা যোগ করতে ঈদ ক্যাম্পেইনের অংশ হিসেবে গ্যালারিতে দাঁড়িয়ে টাইগারদের উজ্জীবিত করার সুযোগ করে দিতেই অপো একজন পাঁড় ভক্তকে ইংল্যান্ড ভ্রমণের সুযোগ করে দিতে চলেছে।

প্রসঙ্গত, অপো বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর গ্লোবাল পার্টনার।

মন্তব্য লিখুন :