দেশের বাজারে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের নতুন স্মার্টফোন

দেশের বাজারে যৌথভাবে নতুন ফোরজি নেটওয়ার্ক–সমর্থিত স্মার্টফোন ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ আনল মোবাইল অপারেটর গ্রামীণফোন ও মোবাইল ফোন নির্মাতা ম্যাক্সিমাস। সম্প্রতি জিপি হাউসে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটি উন্মোচন করা হয়।

হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ দশমিক ৪ ইঞ্চির মাপের ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। ১ দশমিক ৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের স্মার্টফোনটিতে রয়েছে ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম এবং ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি সুবিধা আছে।

অ্যান্ড্রয়েড ৮.১ (গো এডিশন) এবং ডুয়েল জেনন ফ্লাশসহ সামনে-পেছনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা আছে ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোনটিতে।

স্মার্টফোনটির দাম ৪ হাজার ৯০০ টাকা। ফোনের সঙ্গে ৮ জিবি ফোরজি ইন্টারনেট (৭ দিনের মেয়াদে) দেবে গ্রামীণফোন।

নতুন স্মার্টফোন প্রসঙ্গে গ্রামীণফোনের ডেপুটি প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘গ্রামীণফোন ম্যাক্সিমাসের সঙ্গে মানসম্পন্ন ও সাশ্রয়ী হ্যান্ডসেট নিয়ে এসেছে। গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহকদের ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে এবং দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।’

ইউনিয়ন গ্রুপের (ম্যাক্সিমাস মোবাইলের সহযোগী প্রতিষ্ঠান) ব্যবস্থাপনা পরিচালক রকিবুল কবির বলেন, ‘ম্যাক্সিমাস পি৭ প্লাসে ১৫ দিনের ইএলএফ (আর্লি লাইফ ফেইলার) রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি থাকবে। এখন ক্রেতারা দেশব্যাপী ৬৪ জেলায় সার্ভিস সেন্টার থেকে বিক্রয়–পরবর্তী সেবা নিতে পারবেন।’

মন্তব্য লিখুন :