বাজার কাঁপিয়ে দিল অপ্পোর নতুন ফোন

দিন কয়েক আগেই ভারতের বাজারে অপ্পো তাদের নতুন ফোন Reno 10x Zoom বিক্রি শুরু করেছিল। তবে বিক্রি শুরুর এক সপ্তাহের মাথাতেই শেষ হয়ে গেছে তাদের স্টক। তাই নতুন করে তৈরি করা হচ্ছে ফোন।

কী আছে এই ফোনে যে এত চাহিদা

ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সারের সাথে ১৩ মেগাপিক্সেল পেরিস্কোপিক টেলিফটো লেন্স আর একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে।

এই ক্যামেরায়  ১৬ মিমি থেকে ১৬০ মিমি ফোকাল লেন্থে ছবি তোলা যাবে। অর্থাৎ পাওয়া যাবে 10x জুম। অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান সহ ক্যামেরায় 4K 60fps ভিডিও তোলা যাবে। সেলফি তোলার জন্য থাকছে একটি ১৬ মেগাপিক্সেল সাইড সুইং সেলফি ক্যামেরা দেয়া হয়েছিল।

থাকছে একটি ৬.৬ ইঞ্চি প্যানারমিক AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে ফ্ল্যাগশিপ Snapdragon 855 চিপসেট, ৮ জিবি পর্যন্ত র‌্যাম আর ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

কানেক্টিভিটির জন্য এই ফোনে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth, NFC আর USB Type-C পোর্ট। Oppo Reno 10x Zoom Edition এর ভিতরে থাকছে ৪০৬৫ mAh ব্যাটারি আর VOOC 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট।

এর দাম শুরু হচ্ছে ৪০ হাজার রুপি থেকে। ৮ জিবি র‌্যামের ফোনটির দাম ছিল ৫০ হাজার। চাহিদা মেটাতে ভারতে আরও Reno 10x Zoom তৈরী শুরু করেছে অপ্পো। আগামী মাসের মাঝামাঝি বাংলাদেশের বাজারে আসতে পারে ফোনটি।

মন্তব্য লিখুন :