আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করল পারফি

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করল ই-কমার্স প্রতিষ্ঠান পারফি। এ উপলক্ষে শনিবার রাজধানী ঢাকায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পারফির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা মাইকেল ওউ, জেনারেল ম্যানেজার জেই বিন, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট আসিভ চৌধুরীসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ক্রেতারা।

পারফির উদ্যোক্তা মাইকেল বলেন, ‘পারফি তার গ্রাহকের প্রতিটি পয়সার মূল্য বোঝে। তাই গ্রাহক যেন তার অর্থের বিনিময়ে সবচেয়ে ভালো পণ্য পায়, সে বিষয়টি নিশ্চিত করতে আমরা সবসময় কাজ করে যাচ্ছি।’

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পারফির সহযোগী প্রতিষ্ঠান ই-কুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বিপ্লব ঘোষ রাহুল। তিনি বলেন, ‘গত ছয়-সাত মাস ধরে আমরা পারফির পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছি।

গ্রাহকদের থেকে আমরা খুবই ভালো সাড়া পেয়েছি এবং দিন দিন পারফি থেকে পণ্য ডেলিভারির পরিমাণ বাড়ছে।’

উদ্বোধন অনুষ্ঠানে ডেলিভারি পার্টনার ছিল ই-কুরিয়ার, পেমেন্ট পার্টনার এসএসএলকমার্জ, সেলস পার্টনার ডিজিটোন এবং মার্কেটিং পার্টনার হিসেবে ছিল এনগেজ থ্রি সিক্সটি লিমিটেড।

উল্লেখ্য, ২০১৮ সালের অক্টোবরে পরীক্ষামূলকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করে পারফি। যাত্রা শুরুর পর থেকেই ক্রেতা ও বিক্রেতাদের দারুণ সাড়া পায় প্রতিষ্ঠানটি। অল্প সময়েই প্রতিষ্ঠানটি ই-কমার্স জগতে আস্থা তৈরি করতে সক্ষম হয়।

পারফিতে রয়েছে ফ্যাশন পণ্য, স্মার্টফোন ও ইলেকট্রনিক সামগ্রী। বিশেষ করে স্মার্টফোন ও ইলেকট্রনিক পণ্যে আফটার সেলস সার্ভিসের জন্য পারফি প্রশংসিত হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, পারফির ওয়েবসাইটের (www.perfee.com) মাধ্যমে প্রতিদিন এক হাজারের বেশি অর্ডার হয়।

মন্তব্য লিখুন :