অসাধারণ ক্যামেরা, দুর্দান্ত ডিসপ্লে, বাজার কাঁপাতে হাজির স্যামসাং

অনেক দিন ধরেই ইন্টারনেটে স্যামসাং Galaxy A50s আর Galaxy A30s ফোন লঞ্চ করেছে। দক্ষিণ কোরিয়ার কোন্মানিটি নতুন এই দুটি ফোনে এনেছে একাধিক পরিবর্তন।

A50s স্পেসিফিকেশন

ফোনে রয়েছে 6.4 ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। এই ফোনের ভিতরে থাকছে একটি অক্টা-কোর প্রসেসর। সাথে থাকছে 6GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ।

ক্যামেরা বিভাগে Galaxy A50s ফোনে সবথেকে বড় পরিবর্তন এসেছে।ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 32 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে।

ফোনে থাকছে 4,000 mAh ব্যাটারি আর 15W ফাস্ট চার্জিং। Galaxy A50s এর ওজন 169 গ্রাম।

A30s স্পেসিফিকেশন

ফোনে রয়েছে 6.4 ইঞ্চি HD+ Super AMOLED ডিসপ্লে। এই ফোনের ভিতরে থাকছে একটি অক্টা-কোর প্রসেসর। সাথে থাকছে 4GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। এই ফোনেও ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে।

ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি 25 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে।

ফোনের ভিতরে রয়েছে একটি 4,000 mAh ব্যাটারি আর 15W ফাস্ট চার্জিং। Galaxy A30s এর ওজন 166 গ্রাম।

স্মার্টফোনফুটি লঞ্চ করলেও এখনও এই দুই ফোনের দাম প্রকাশ করেনি স্যামসাং। Galaxy A50 ফোনের দাম ছিল ২৭ হাজার। পরে তা কমিয়ে ২৫ হাজারে আনা হয়। নতুন ফোনটির দাম ৩০ হাজারের মধ্যে থাকবে বলে ধারণা।

Galaxy A30 ফোনের দাম ছিল ২৩ হাজার। নতুন ফোনটির দাম ২৫ হাজার হবে বলে ধারণা।

মন্তব্য লিখুন :