স্বল্পমূল্যে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন আনছে ভিভো

চলতি বছর জুলাইতেই বাজারে এসেছে ভিভো Z1 Pro। এর মধ্যেই সেই ফোনের উন্নত সংস্করণ Z1x Pro আনতে চলেছে সংস্থা। আগামী সপ্তাহেই সেই ফোন লঞ্চ হবে বলে জানিয়েছে সংস্থাটি।

উন্নততর পারফরম্যান্স ও অত্যাধুনিক স্পেসিফিকেশন- এই দুটি দিক মাথায় রেখেই Vivo Z1x Pro তৈরি করা হয়েছে বলে জানাল সংস্থা। দামও রাখা হবে মিড সেগমেন্টে।

Vivo Z1x Pro-এর স্পেসিফিকেশন ও দাম-

৬.৩৮ ইঞ্চি ফুল আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে। তবে স্ক্রিনের রেজোলিউশনের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। ওয়াটারড্রপ নচে থাকছে সেলফি ক্যামেরা।

ফোনের RAM ও ইন্টারনাল স্টোরেজের বিষয়ে এখনও জানায়নি সংস্থা। তবে, যেহেতু Vivo Z1 Pro-তে ৪ জিবি ও ৬ জিবি RAM-এর অপশন ছিল, এক্ষেত্রেও সেই রকমই RAM থাকছে বলে মনে করা হচ্ছে।

Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম চলবে ফোনে। সাথে থাকছে শক্তিশালী প্রসেসর।

প্রযুক্তি বিষয়ক পোর্টাল স্মার্টপ্রিক্সের রিপোর্ট অনুযায়ী ৪৮ মেগাপিক্সেলের Samsung ISOCELL GM1 sensor থাকবে এই স্মার্টফোনের ক্যামেরায়। ফলে কম আলোতেও ঝকঝকে ছবি তুলতে কোনও সমস্যা হবে না।

এই ফোনে থাকছে ৪,৫০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ২২.৫w ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

ফোনটির দাম ২০ হাজারের আশেপাশে থাকবে বলে জানাগেছে।

মন্তব্য লিখুন :