শাওমি ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর

সুখবর নিয়ে হাজির হয়ে চীনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা শাওমি। তারা Redmi K20 Pro ব্যবহারকারীদের এনেছে আপডেট অ্যান্ড্রয়েড ভার্সন।

MIUI 10 বিটা ভার্সনের হাত ধরে এই ফোনে লেটেস্ট Android 10 ভার্সন। ইতিমধ্যেই MIUI 10 বিটা প্রোগ্রামে যোগ দেওয়ার জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে।
Redmi K20 Pro গ্রাহকরা ৮ সেপ্টেম্বরের আগে এই বিটা প্রোগ্রামে অংশ নিতে পারবেন। ১১ সেপ্টেম্বর কোন গ্রাহকের ফোনে MIUI 10 বিটা ভার্সন পৌঁছাবে তা ঘোষণা করবে শাওমি। OTA আপডেটের মাধ্যমে সেই সব গ্রাহকের Redmi K20 Pro ফোনে Android 10 পৌঁছে যাবে।

Redmi K20 Pro ফোনে Android 10 আপডেট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। তবে এই প্রোগ্রামে যোগ দিতে Mi Community -র সক্রিয় সদস্য হতে হবে। সেখানে গ্রাহকের র‍্যাঙ্ক ‘Semi Pro Bunny' বা তার বেশি হতে হবে। এছাড়াও টেস্টিং এর সময় এই রম এর কোন ফিচার বাইরে ফাঁস করা যাবে না। সেই শর্তে রাজি হতে হবে গ্রাহককে। এছাড়াও Redmi K20 Pro ফোনের Android 10 রম সম্পর্কে কোন তথ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা যাবে না।

Xiaomi জানিয়েছে এই প্রোগ্রামে যোগ দিতে Android ও MIUI সম্পর্কে যথেষ্ট জ্ঞান থাকতে হবে গ্রাহকের। টেস্টিং এর সময় গ্রাহককে নির্দিষ্ট কিছু দায়িত্ব দেওয়া হবে। যা নির্দিষ্ট সময়ের মধ্যে পালন করতে হবে।

মন্তব্য লিখুন :