নতুন বাজেট ফোনে সবাইকে চমকে দিল স্যামসাং

স্মার্টফোনের বাজার ধরতে মরিয়া দক্ষিণ কোরিয়ার নামী এই মোবাইল প্রস্তুতকারক সংস্থা বিগত কয়েক মাসে পর পর বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে।

শনিবার লঞ্চ হয় Samsung Galaxy A20s। পকেট-সই দামে ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩ জিবি / ৪ জিবি RAM-সহ একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Samsung Galaxy A20s-এর স্পেসিফিকেশন আর দাম...

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশের বেশি। এই ফোনে ছোট্ট ডিসপ্লে নচ রয়েছে। রয়েছে ইনফিনিটি-ভি (V) ডিসপ্লে।

২) দু’রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৩ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা microSD কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie), Octa-core 1.8 GHz Cortex-A53 প্রসেসর আর Qualcomm SDM450 Snapdragon ৪৫০ (১৪ nm) চিপসেট।

৪) ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আর ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫) ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে 15W ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৩ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের Galaxy A20s-এর দাম পড়বে ১৭০০০ টাকা।

৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের Galaxy A20s-এর দাম পড়বে ১৮০০০ টাকা।

মন্তব্য লিখুন :