মোনাকো থেকে বরখাস্ত হওয়া কোচ আনছে রিয়াল!

কয়েকদিন আগেই ব্যর্থতার দরুন বরখাস্ত হন রিয়াল মাদ্রিদের কোচ হুয়ান লোপেতগি। এরপর রিয়াল অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে সান্তিয়াগো সোলারিকে নিয়োগ দেন। এরপর খবর প্রকাশিত হয় রিয়াল মাদ্রিদের পরবর্তী কোচ হতে পারেন চেলসির বরখাস্ত ম্যানেজার অ্যান্তোনিও কন্তে।

তবে কন্তে যদি এখন মাদ্রিদের দায়িত্ব নেন তবে চেলসি থেকে যে ক্ষতিপূরণ পাওয়ার কথা তা পাবেন না, সে জন্য তিনি নতুন মৌসুম ছাড়া দায়িত্ব নিতে চাচ্ছেন না। এরপর বেশ কয়েকজনের সাথে কথাবার্তা চালায় মাদ্রিদ। যাদের মধ্যে অন্যতম আর্সেন ওয়েঙ্গার। তবে এখন শোনা যাচ্ছে মাদ্রিদের পরবর্তী কোচ হতে যাচ্ছেন মোনাকোর সাবেক কোচ লিওনাদো জার্দিম।

ইএসপিএন এক প্রতিবেদনে জানিয়েছে, মাদ্রিদ ইতোমধ্যেই জার্দিমের সাথে দু’দফা বৈঠক করেছেন। স্থায়ী কোচ হিসেবে নিয়োগের জন্য তাকে প্রস্তাব দেয় হয়েছে।

৪৪ বছর বয়সী জার্দিম ২০১৬-১৭ মৌসুমে মোনাকোকে লীগ শিরোপা জেতানোর পাশাপাশি চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনালে তোলেন। তবে এবারের মৌসুমে ব্যর্থতার কারণে তিনি বরখাস্ত হন।

স্কাই স্পোর্টস এক প্রতিবেদনে জানিয়েছে, রিয়াল মাদ্রিদের ভারপ্রাপ্ত কোচ সোলারিও আছেন স্থায়ী কোচ হওয়ার তালিকায়। যদি কারও সাথে বনিবনা না হয় তবে এ বছরটা সোলারির অধীনেই খেলতে পারে বেনজেমা-বেলরা। এই কোচের অধীনে সর্বশেষ দুই ম্যাচই জিতেছে গ্যালাকটিকোরা।

মন্তব্য লিখুন :