আর্জেন্টাইন সোলারিকেই কোচ হিসেবে চাচ্ছে রিয়াল তারকারা

গত ছয় মাস ধরে টালটমাল অবস্থায় আছে রিয়াল মাদ্রিদ। কোচ জিনেদিন জিদানের হঠাৎ বিদায়ের পর নিয়োগ দেয়া হয় হুয়ান লোপেতগিকে। তবে বেল-বেনজেমাদের দায়িত্ব নিয়ে চরম ব্যর্থ তিনি। ১৩ ম্যাচের মধ্যে ছয়টিতেই হার। যে কারণে সপ্তাহ দুয়েক আগে বরখাস্ত হন তিনি। এরপর কোচের দায়িত্ব দেয়া হয় রিয়াল যুবদলের দায়িত্বে থাকা সান্তিয়াগো সোলারিকে।

তবে এই কোচকে নেয়া হয় সাময়িকভাবে। তাকে দলের দায়িত্বে রেখে খোঁজা হচ্ছে নতুন কোচ। কিন্তু রিয়াল মাদ্রিদের তারকারা চাচ্ছেন এ মৌসুমে যেন সান্তিয়াগোকেই রাখা হয়।

সোলারির অধীনে এ মৌসুমে তিন ম্যাচ খেলেছে ডুবতে থাকা মাদ্রিদ। তবে মজার বিষয় হচ্ছে লোপেতগির অধীনে যে দলটি একের পর এক হার দেখছিল, সে দলটিই সোলারির অধীনে বিশাল বিশাল জয় পাচ্ছে। যে কারণে খেলোয়াড়রা সোলারিকেই কোচ হিসেবে চাচ্ছেন।

আর্জেন্টাইন এ কোচকে ধীর্ঘমেয়াদে রাখার অনুরোধ করে মিডফিল্ডার ক্যাসিমিরো বলেন, সবাই নতুন (কোচ) কে আসছে সেটা নিয়ে কথা বলছে। যদি সে (সোলারি) ভালো করে তাহলে কেন তাকে সুযোগ দেয়া হবে না।

করিম বেনজেমা বলেন, কেন তাকে সুযোগ দেয়া হবে না? আমরা তার অধীনে দারুণ করছি। সে দারুণ একজন কোচ।

সোলারির অধীনে খেলা তিন ম্যাচে মাদ্রিদ মোট গোল দিয়েছে ১১টি। এই তিন ম্যাচে তারা কোনো গোলই খায়নি। এমন কোচকে ধরে না রাখাটা রিয়ালের জন্য আত্মঘাতি হবে কি না সে প্রশ্ন এখন সবার মনে।

মন্তব্য লিখুন :