কুতিনহোর বাইসেপ টিস্যু ছিঁড়ে গেছে

চ্যাম্পিয়নস লীগে ইন্টার মিলানের বিপক্ষের ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহো।

বার্সেলোনা জানিয়েছে, হ্যামস্ট্রিংয়ের চোটে তিন মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে ফিলিপে কুতিনহোকে।

গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে খেলতে নামে বার্সেলোনা। ওই ম্যাচে প্রথম একাদশেই ছিলেন কুতিনহো। ম্যাচের ৬৬ মিনিটের সময় তিনি পায়ে হালকা চোট পান। তবে সে সময় চোটটা গুরুতর মনে হয়নি। যে কারণে পুরো ৯০ মিনিট খেলেন তিনি।

তবে ম্যাচের শেষে খুঁড়িয়ে খুঁড়িয়ে ড্রেসিং রুমে ঢোকেন তিনি। তখনই ধারণা করা হচ্ছিল কিছু একটা হয়েছে। তিনদিন নাটকের পর অবশেষে বাসা জানিয়েছে, বাম পায়ের ফেরোমাল বাইসেপ টিস্যু ছিঁড়ে যাওয়ায় কুতিনহোকে মাঠের বাইরে থাকতে হবে তিন সপ্তাহের জন্য। অর্থাৎ পুরো নভেম্বর মাসের জন্য মাঠের বাইরে চলে গেলেন তিনি।

এই চোটের কারণে বার্সেলোনাকেই বেশ বিপদেই পড়তে হবে। কারণ চোটের কারণে দলে নেই লিওনেল মেসি। এখন যদি কুতিনহোও বাইরে চলে যায় তাহলে লুই সুয়ারেজ আর ওসমান ডেম্বেলে ছাড়া আর কোনো তারকা থাকবে না দলে।

১৭ নভেম্বর উরুগুয়ে আর ২১ নভেম্বর ক্যামেরুনের বিপক্ষে দুটি ম্যাচ খেলবে ব্রাজিল। চোটের কারণে এই দুই ম্যাচও খেলা হবে না তার।

মন্তব্য লিখুন :