ও.ইন্ডিজের সাথেই দেশের মাটিতে শেষ ম্যাচ খেলবেন মাশরাফি!

ক্রিকেট অঙ্গনে একটি গুঞ্জন অনেকদিন ধরেই রয়েছে যে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের পর অবসর নেবেন। তবে মাশরাফি কখনোই এ বিষয়ে খোলাখুলি কিছু বলেননি। তবে এবার বাংলাদেশ ক্রিকেটের উজ্জল এ নক্ষত্র এ বিষয়ে একটি হিন্টস দিয়েছেন।

তিনি বলেছেন, ২০১৯ বিশ্বকাপ শেষে খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা থাকলে তখনই সিদ্ধান্ত জানাবেন তিনি। তবে আপাতত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজই দেশের মাটিতে তার ক্যারিয়ারের শেষ সিরিজ বলে ধরে নিতে বলেছেন তিনি।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে, বিসিবির একাডেমি ভবনের কাছে অস্থায়ী পুলিশ এনক্লোজারের সামনে নিজ উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী তিনি। বোঝাই যাচ্ছে এ তারকা ক্রিকেটে থাকলেও হয়তো বেশিদিন নয়। তাছাড়া বিশ্বকাপের আগে বাংলাদেশে আর খেলতে আসছে না কোনোদলই। শুধু মাত্র বাংলাদেশ নিউজিল্যান্ডে একটি সফর করবে। এমনটি যদি হয় তাহলে দেশের মাটিতে মাশরাফির খেলা দেখার এটিই শেষ সুযোগ। এখন দেখা যাক ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক কি সিদ্ধান্ত নেন।

মন্তব্য লিখুন :