বিপিএলের সেরা ক্যাচ কি এটাই? (ভিডিও)

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) পঞ্চম আসর এটি। এখন পর্যন্ত এই লীগে অনেকগুলো অসাধারণ ক্যাচই দেখেছে দর্শকরা। তবে আন্দ্রে রাসেল ও কাইরন পোলার্ড আজ যে ক্যাচটি নিয়েছেন সেটাকে অবিশ্বাস্যই বলা যায়।

তৃতীয় ওভারের খেলা চলছিল। বোলিংয়ে ছিলেন শুভাগত হোম আর ব্যাটিংয়ে ক্রিস গেইল। তৃতীয় বলে উড়িয়ে মারেন ক্রিস গেইল। বলের গতি দেখে মনে হচ্ছিল বিশাল ছয়। তবে বলটা সীমানার সামনে গিয়ে একটু নিচু হয়ে যায়। তবে এরপরও চয় হওয়ার জন্য যথেষ্ট ছিল।

তবে সমস্যা বাধান ফিল্ডার। বল উড়ে যখন লাইন অতিক্রম করে ফেলেন তখন হাওয়ায় গা ভাসিয়ে ক্যাচটি লুফে নেন আন্দ্রে রাসেল। কিন্তু সমস্যা হলো তিনি ততক্ষণে বাউন্ডারি লাইনের বাইরে। এখন পা মাটিতে স্পর্শ করলেই ছয়। এই অবস্থায় বল ছুড়ে মারেন মাঠের ভেতর। লং অন থেকে দৌড়ে যাওয়া পোলার্ড সেই বল তালুবন্দি করেন। থার্ড আম্পায়ার রিপ্লে দেখে নিশ্চিত হয়ে আউট দেন গেইলকে।

এবারের বিপিএলের সেরা ক্যাচ এটি। যদিও আজ বেনি হাওয়েল লং অনে যেই ক্যাচটি নিয়েছেন। সেটাও অসাধারণ ছিল। তবে এটাই এবারের সেরা ক্যাচ হবে। কিন্তু প্রশ্ন হচ্ছে রাসেল ও পোলার্ডের আজকের ক্যাচটিই কি বিপিএলের সেরা ক্যাচ? সেরা ক্যাচ নির্বাচনের এ দায়িত্বটা পাঠকদের উপরই ছেড়ে দিচ্ছি।



মন্তব্য লিখুন :