ফুটবল কাপাতে আসছেন সুইডিশ তরুণ

তরুণ এক সুইডিশ প্রতিভার খোঁজ পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল মাদ্রিদ ও চেলসি। সুইডেনের ওই বিস্ময়াবালকের নাম আলেক্সান্দার ইসাক। তাকে বলা হয় পরবর্তী ইব্রাহিমোভিচ।

ইব্রার স্বদেশী এই খেলোয়াড় এখন খেলছেন উইলেমে। যদিও বুরুসিয়া ডর্টমুন্ডের সাথে চুক্তিবদ্ধ তিনি। তবে ১৯ বছর বয়সী এই তরুণকে মৌসুমের শুরুতে ধারে উইলেমে পাটিয়ে দেয় বুরুসিয়া।

সেখানে গিয়েই বাজিমাত করেন ইসাক। এখন পর্যন্ত এ মৌসুমে করেছেন ১২ গোল। আক্রমণাত্মক এইিউইঙ্গার গোলে অবদান রেখেছেন পাঁচটি। উইলেমের কোচ তার ব্যাপারে বলেছেন, ইসাক অসাধারণ একজন খেলোয়াড়। ফুটবল বিশ্বে রাজত্ব করার জন্যই ওর জন্ম।

ইসাককে পেতে ইতোমধ্যেই মাঠে নেমেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। ইংলিশ ক্লাব চেলসি ফরাসি স্ট্রাইকার অলিভার জিরুডের দীর্ঘমেয়াদী বিকল্প হিসেবে ইসাককে পেতে চাচ্ছে। আর ম্যানইউ চাচ্ছে তরুণ একজন উইঙ্গার। রিয়াল মাদ্রিদ এখনো তাকে নিয়ে কোনো পরিকল্পনার কথা জানায়নি। তবে ইসাককে নিজেদের রাডারে রেখেছে বিশ্বসেরা ক্লাবটি।

যদিও কোনো ক্লাবই এখনো ইসাককে প্রস্তাব দেয়নি। তবে ইসাকের প্রতি তিন ক্লাবের আগ্রহ দেখে তার দাম বাড়িয়ে দিয়েছে বুরুসিয়া ডর্টমুন্ড। এই তরুণের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৩ মিলিয়ন। এখন দেখা যাক ইসাকের ভাগ্যে কি ঘটে।

মন্তব্য লিখুন :