আসন্ন বিশ্বকাপে গাঙ্গুলির পছন্দের দলে স্থান পাননি জাদেজা,কার্তিক,রায়না

আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলে সৌরভ গাঙ্গুলির পছন্দের দলে স্থান পাননি দলের অন্যতম সেরা অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা। এছাড়া দীনেশ কার্তিক, সুরেশ রায়নাসহ বেশ কিছু তারকা খেলোয়াড়কে তিনি তার পছন্দের দলে স্থান দেননি।

রবিবার ভারতের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম পিটিআইয়ে দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির পছন্দের এ স্কোয়াড প্রকাশ করে।

সৌরভ ভারতের পেস আক্রমণ নিয়ে ব্যাপক আশাবাদী। বুমরাহ অথবা শামি যদি জ্বলে উঠেন তাহলে বিশ্বের যেকোনো ব্যাটিং লাইনআপকে ধসিয়ে দিতে পারবে। আর ইংল্যান্ডের কন্ডিশনে পেসারদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করেন ভারতের সাবেক এ অধিনায়ক।

রোহিত শর্মা ও শিখর ধাওয়ানকে দিয়ে ইনিংস উদ্বোধন করানোর পক্ষে সৌরভ। তাদের ব্যাকআপ হিসেবে কেএল রাহুলকেও তিনি দলে রেখেছেন। আর বিরাট কোহলিকে ওয়ানডাউনে চান তিনি। এরপর চার নম্বরে রাইডু ও পাঁচ নম্বরে মাহেন্দ্র সিং ধোনিকে ব্যাটিংয়ে নামাতে চান তিনি। আর কেদার যাদবকে ছয় নম্বরে পাঠাতে চান টিম ইন্ডিয়ার অন্যতম নীতিনির্ধারণী পর্যায়ের সাবেক এ ক্রিকেটার।

গাঙ্গুলীর মতে, রবিন্দ্র জাদেজা এ বিশ্বকাপে সুযোগ পাওয়া যোগ্য নন। তার পরিবর্তে গত মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে নাগপুরে দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত বোলিং করা বিজয় শংকরকে তিনি দলে নিয়েছেন।

গাঙ্গুলির পছন্দের স্কোয়াড: রোহিত শর্মা, শেখর ধাওয়ান, কেএল রাহুল, বিরাট কোহলি, আম্বাতি রাইডু, মাহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, বিজয় শংকর, কুলদিপ যাদব, চাহাল, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি।

মন্তব্য লিখুন :