রোনালদোর ইচ্ছা পূরণে দিবালাকে বিক্রির সিদ্ধান্ত জুভেন্টাসের

চ্যাম্পিয়ন্স লীগে হারার পর দলে একাধিক পরিবর্তন আনার প্রস্তাব দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। শোনা যাচ্ছে জুভেন্টাস সেই অনুযায়ী কাজও শুরু করেছে। তারা আর্জেন্টাইন সুপারস্টার পাওলো দিবালাকে দিয়ে লিভারপুল থেকে মোহাম্মদ সালাহকে নেয়ার পরিকল্পনা করেছেন।

লা গেজেত্তা দেল্লো স্পোর্ট এক প্রতিবেদনে জানিয়েছে, ইতোমধ্যেই চুক্তির জন্য্য আনুষঙ্গিক সব দিক বিবেচনা করেছে জুভেন্টাস। কিছুদিনের মধ্যেই তারা আনুষ্ঠানিক প্রস্তাব দেবে। আর সবটাই করা হচ্ছে রোনালদোর পরামর্শে।

পত্রিকাটির দাবি, রোনালদো মনে করছেন চ্যাম্পিয়ন্স লীগ জিততে দলে বেশকিছু পরিবর্তন প্রয়োজন। বিশেষ করে উইঙ্গার আর মিডফিল্ডে। আক্রমণে সতীর্থ হিসেবে তার সবচেয়ে পছন্দ সালাহকে। এ জন্য তিনি দিবালাকে দিয়ে সোয়াপ ডিলের পরামর্শ দেন।

এছাড়াও, ডগলাস কস্তাকে বিক্রি করে দেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। ধারণা করা হচ্ছে মারিও মানজুকিচ আর পিয়ানিককেও ছেড়ে দেবে জুভেন্টাস। তাদের পরিবর্তে পল পগবা আর ক্রিশ্চিয়ান এরিকসনকে দলে ভেড়ানোর চেষ্টা করবে।

গত মৌসুমে জুভেন্টাসের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় ছিলেন দিবালা। সিজনে ৩৮টি গোল করে দলের সর্বোচ্চ গোলদাতা হন। তবে রোনালদো আসাতে সব পাল্টে যায়। এবারের মৌসুমে বেঞ্চে বসেই সময় কাটাতে হয় দিবালাকে। কারণ রোনালদো আর দিবালা দুজনই লেফট উইঙ্গার।

মন্তব্য লিখুন :