সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে মেসিদের কোচ

স্পেনের মায়োরকাতে স্থানীয় সময় মঙ্গলবার সকাল ১০টায় সাইকেল চালানোর সময় একটি গাড়ি আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলের বর্তমান কোচ লিওনেল স্কলোনিকে আঘাত করে। পরে সেখান থেকে আহত অবস্থায় স্কালোনিকে হাসপাতালে নেওয়া হয়।

প্রথমে ধারণা করা হয়েছিল, স্কালোনি গুরুতর চোট পেয়েছেন। তাই তাকে দ্রুত নিকটবর্তী সন স্পাসেস নামক একটি হাসপাতালে নেওয়া হয়। তবে পরবর্তীতে জানা গেছে, তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন এক টুইট বার্তায় জানায়, হাসপাতাল থেকে স্কালোনি ছাড়া পেয়েছেন এবং বাসায় পৌঁছেছেন।

স্প্যানিশ পুলিশ দুর্ঘটনার কারণ ব্যাখ্যা করতে গিয়ে জানায়, আগোরা পোর্টাল ইন্টারন্যাশনাল স্কুলের কার পার্কিংয়ের স্থানে সাইকেল চালানোর সময় একটি টয়োটা গাড়ি স্কালোনিকে অসাবধানতাবশত ধাক্কা দেয়। গাড়িটির চালক মোড় নেওয়ার সময় তাকে দেখতে পাননি। এর ফলেই দুর্ঘটনাটি ঘটে। তবে দুর্ঘটনার পর ওই চালক নিজেই জরুরি সেবা প্রদানকারীদের তলব করেন।

গেল রাশিয়া বিশ্বকাপে কোচ হোর্হে সাম্পাওলির অধীনে আর্জেন্টিনা দলের ভরাডুবির পর নড়েচড়ে বসে দেশটির ফুটবল কর্তারা। ব্যর্থতার দায়ে তাকে বহিষ্কার করা হয়। এরপর গেল বছরের ডিসেম্বরে আর্জেন্টিনা দলের কোচের দায়িত্ব তুলে দেওয়া হয় স্কালোনির হাতে।

চলতি বছরের জুনে ব্রাজিলে বসছে কোপা আমেরিকার ৪৬তম আসর। দক্ষিণ আমেরিকার ফুটবলের সর্বোচ্চ মর্যাদার লড়াইটির আগে এমন দুর্ঘটনা আর্জেন্টিনার জন্য মাথাব্যথার কারণ হতে পারে।

মন্তব্য লিখুন :