কাটার মাস্টার ইজ ব্যাক

বাংলাদেশের পেস আক্রমণের মূল শক্তি মোস্তাফিজুর রহমান। এই তারকাকেই ঘিরে বিশ্বকাপে ভালো কিছুর স্বপ্ন দেখছে বাংলাদেশ। তবে তার সাম্প্রতিক পারফর্ম খুব একটা আশার ছিল না।

বাংলাদেশ দল এখন ত্রিদেশীয় সিরিজ খেলতে অবস্থান করছে আয়ারল্যান্ডে। আজ নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নেমেছে টাইগাররা। প্রথম ম্যাচটি জিতলেও পরের ম্যাচটি হয় পরিত্যাক্ত।

প্রথম ম্যাচে মাঠে নেমেছিলেন মোস্তাফিজুর রহমান। তবে যার জন্য তিনি বিখ্যাত সেই কাটার খুব একটা কাজে আসছিল না আয়ারল্যান্ডে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওই ম্যাচে দুইটি উইকেট পেলেও তা ছিল অনেক দামে কেনা।

ওই ম্যাচে মোট ১০ ওভার বল করেন কাটার মাস্টার। ৮৪ রানের বিনিময়ে নেন দুইটি উইকেট। তাও শেষের দিকে গিয়ে একটি উইকেট পান তিনি। যে কারণে কিছুটা দুশ্চিন্তায় ছিল বাংলাদেশ।

তবে আজ ঘুরে দাঁড়িয়েছেন কাটার মাস্টার। ৯ ওভারে ৪৩ রানে নিয়েছেন চারটি উইকেট। ২০তম ওভারের প্রথম বলে তার করা কাটারটি বুঝতে না পেরে শট খেলতে যান চেস। অমনি বল চলে যায় শর্ট লং অফে দাঁড়ানো রিয়াদের হাতে।

দ্বিতীয় উইকেটটিও আসে কাটার থেকে। এবার তিনি শিকার বানান ৩ রান করা জনাথন কার্টারকে। তার বলটি ব্যাট মিস করে লাগে কার্টারের পায়ে। জোড়ালো আবেদনে সাথে সাথেই সাড়া দেন আম্পায়ারও।

এরপর আরেকটি কাটারে অ্যাশলে নার্সকে বোকা বানান মোস্তাফিজ। আর শেষ উইকেটটি আসে ফুল ডেলিভারি থেকে। তাই বলাই যায় কাটার মাস্টার ইজ ব্যাক।

মন্তব্য লিখুন :