যে কোনো পরিস্থিতিতে বিশ্বকাপ খেলার জন্য প্রস্তুত: ইমরুল

বিশ্বকাপ খেলার অপেক্ষায় আছেন ইমরুল কায়েস। আগামী ৩০মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপ থেকে বাদ পড়া বাংলাদেশ দলের এই ওপেনার বলেন, আমি সুযোগের অপেক্ষায় আছি। যে কোনো কন্ডিশনে যে কোনো পরিস্থিতিতে খেলার জন্য আমি তৈরি। টিম যদি আমাকে প্রয়োজন মনে করে আমি প্রস্তুত। সমস্যা নেই।

মঙ্গলবার মিরপুরে সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে ইমরুল বলেন, আমার দিক থেকে কোনো সমস্যা নেই। এশিয়া কাপে খেলেছিলাম হঠাৎ করে গিয়ে, এটা আমিও জানি সবাই জানে। সেটা আসলে কঠিন ছিল। তার আগে আমি প্রায় ৬ মাস আন্তর্জাতিক ম্যাচ খেলিনি।

দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও বিশ্বকাপে বাংলাদেশ দলে সুযোগ হয়নি ইমরুল কায়েসের। ক্যারিয়ারের শুরু থেকেই জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে আছেন কায়েস।এনিয়ে ইমরুল বলেন, একটা জায়গায় কেউ যখন আসা-যাওয়ার মধ্যে থাকে তখন অনেক কিছু দেখা যায়, ওই জায়গা থেকে অনেক কিছু উপলব্ধি করা যায়। আমার ক্ষেত্রে হয়তো ওটাই।

জাতীয় দলের এই ওপেনার আরও বলেন, যখন দলের বাইরে থাকি অনেককিছু শিখি, অনেক কিছু উপলব্ধি করতে পারি। আবার যখন দলে যাই ওই জিনিসটা প্রয়োগ করতে পারি। তো মনে হয় যে, এটা আমার কাছে আর খারাপ লাগে না, ভালোই লাগে।

মন্তব্য লিখুন :