দেশে ফিরে যা বললেন মাশরাফি

অবশেষে বাংলাদেশের হাতে ধরা দিয়েছে আন্তর্জাতিক শিরোপা। সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেনের ব্যাটে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে প্রথম শিরোপার স্বাদ পায় বাংলাদেশ। শিরোপাটি ঘরে আসে বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার অধিনায়কত্বে।

দেশকে শিরোপা জিতিয়ে গতকাল রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন বাংলাদেশ দলের অধিনায়ক। সাথে সাথে তাকেই ঘিরে ধরেন সাংবাদকরা। জানতে চাওয়া হয় তার প্রতিক্রিয়া।

এ সময় মাশরাফি সাংবাদিকদের বলেন, আপনারা কষ্ট করে এসেছেন, তাই আপনাদের ধন্যবাদ। আমি আসলে আপনাদের সঙ্গে খেলা নিয়ে কথা বলব না, কারণ পুরো দল আসেনি। শুধু আমি এসেছি। তাই এখানে কথা বলা ঠিক হবে না। মূল খেলোয়াড়রা যারা খেলেছে এবং মাঠে কষ্ট করেছে, তারাই কথা বলার দাবি রাখে।

তবে বিনয়ী মাশরাফি এই জয়ের জন্য নিজের চেয়ে দলকেই বেশি কৃতিত্ব দিয়েছেন। তার ভাষায়, জয়টা তার জন্য আসেনি, এসেছে দলের কঠিন পরিশ্রম আর দারুণ পারপর্মের জন্য।

শনিবার রাত ১১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তার সাথে ইয়াসির আলি, নাঈম হাসান, তাসকিন আহমেদও ফিরেছেন। এছাড়া ফরহাদ রেজা ফিরবেন কাল। তামিম আছেন দুবাই। বাকিরা বিশ্বকাপ প্রস্তুতির জন্য চলে গেছেন ইংল্যান্ড।

মন্তব্য লিখুন :