বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা নিয়ে যা বললেন অনিল কুম্বলে

কয়েকদিন আগেই ভারতের সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া বলেছিলেন এবারের বিশ্বকাপের সেমিফাইনালে খেলবে বাংলাদেশ। কেন খেলবে সেটার যুক্তিও দেখিয়েছেন তিনি। এবার বাংলাদেশ দলের প্রশংসায় মাত হলেন অনিল কুম্বলে।

ভারতের সাবেক কোচ বলেন, বাংলাদেশকে আর হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। কয়েক বছর ধরে তারা ধারাবাহিকভাবে খুবই ভালো করছে। মাশরাফি খুব ভালো একজন নেতা। তার নেতৃত্বে বাংলাদেশ দারুণ খেলছে। তিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তটি নিচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আলাদাভাবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। তাদের একটা বড় সমস্যা, নকআউট ম্যাচগুলোতে তারা ভেঙে পড়ে। এটাই তাদের বড় চ্যালেঞ্জ হবে।

তবে বাংলাদেশ যে ভালো পারফর্ম করবেন সেটা নিয়ে আশাবাদী কুম্বলে। এমনকি বাংলাদেশের ব্যাপারে অন্য দলগুলোকে সতর্কও করেন তিনি।

বিশ্বকাপ প্রস্তুতির জন্য এখন লেস্টারে আছে বাংলাদেশ। ইতোমধ্যেই পুরোদমে প্রস্তুতিও শুরু করেছে তারা। বিশ্বকাপ মিশনের আগে ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পয়ন হয়েছে টাইগাররা। যে কারণে আত্মবিশ্বাসও বেড়েছে মাশরাফি বাহিনীর। বিশ্বকাপে বাংলাদেশ ভালো কিছু করবে এ প্রত্যাশা এখন সবার।

৩০ মে পর্দা উঠছে ক্রিকেটের সবচেয়ে বড় মহারণের। বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচ খেলবে ২ জুন। তার আগে ২৬ ও ২৮ মে ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে টাইগাররা।

মন্তব্য লিখুন :