ভারত-শ্রীলঙ্কার বিশ্বকাপ স্বপ্নে ধাক্কা

বিশ্বকাপ শুরুর আগে বড় ধরনের ধাক্কা খেয়েছে ভারত ও শ্রীলঙ্কা। ইনজুরির কারণে বিশ্বকাপে খেলা অনিশ্চিত হয়ে পড়েছে শ্রীলঙ্কা অধিনায়ক দিমুথ করুনারত্নে ও ভারতের অলরাউন্ডার বিজয় শঙ্করের।

ইংল্যান্ড বিশ্বকাপের বাকি আর মাত্র ছয়দিন। স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠবে এবারের আসরের। উদ্বোধনী ম্যাচে দুই দল মুখোমুখি হবে ৩০ মে। তার আগে নিজেদের মধ্যে দুইটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে বিশ্বকাপে অংশ নেওয়া দশ দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ফিল্ডিং করার সময় অ্যাঙ্কেলের চোটে পড়েছেন ফার্নান্দো। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। যেমন দেখা গেছে, তাতে লঙ্কান ওপেনারের বিশ্বকাপ নিয়েই শঙ্কা দেখা দিয়েছে।

শুক্রবার ওভালে বিকেলে প্র্যাকটিস করে ভারতীয় ক্রিকেট দল। নেটে ব্যাট করার সময় চোট পান বিজয়। খলিল আহমেদের বল পুল করতে গিয়ে ডান হাতের চোট পান তিনি। তড়িঘড়ি বিজয়কে মাঠ থেকে তুলে নেন টিম ইন্ডিয়ার ফিজিও।

তাকে হাসপাতালে পাঠানো হয়েছে পরীক্ষার জন্য। তবে এখনো রিপোর্ট হাতে আসেনি। রিপোর্ট পেলে বুঝা যাবে চোট কতটা গুরুতর। তবে ধারণা করা হচ্ছে প্রথম ম্যাচে তাকে পাওয়া যাবে না।

মন্তব্য লিখুন :