রাসেলের কণ্ঠে হিন্দি সিনেমার গান, ভিডিও ভাইরাল

মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে গ্রুপপর্বের শেষ ম্যাচটি ছিল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বাঁচামরার লড়াই। এতে জিতলেই আইপিএলের দ্বাদশ আসরের প্লে-অফে চলে যেত কেকেআর। কিন্তু বিধিবাম! ৯ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে বলিউড কিং শাহরুখ খানের দল।

তবে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে নিজেদের চাঙ্গা রাখতে কম কিছুই করেননি কলকাতার খেলোয়াড়েরা। যেমন গান গাইতে মাতেন দলটির সবচেয়ে বড় তারকা আন্দ্রে রাসেল। তবে সেটি কোনো ক্যারিবিয়ান বা ইংলিশ গান ছিল না। তার কণ্ঠে শোনা যায় ডিরেক্ট হিন্দি গান। জনপ্রিয় বলিউড সিনেমা ‘দেশি বয়েজ’-এর হিট গান ‘শুবা হোনে না দে’ গেয়ে ফুরফুরা থাকার চেষ্টা করেন তিনি। এসময় তার সঙ্গে মজা করেন সতীর্থরা।

আনন্দঘন মুহূর্তটি ভিডিও করে রাখে কর্তৃপক্ষ। ১ মিনিটের ওই ভিডিওতে দেখা যায়, টিম হোটেলে পার্টি করছেন কেকেআর খেলোয়াড়েরা। বাজছে ‘দেশি বয়েজ’ সিনেমার গান। এক পর্যায়ে মাইক্রোফোন হাতে নেন রাসেল। কণ্ঠ মেলান তালে তালে। আর তা শুনে হাসতে হাসতে গড়াগড়ি খান দীনেশ কার্তিকরা।

ইতিমধ্যে তা ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি প্রকাশ পেতেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। নেটিজেনদের মতে, ব্যাটিং-বোলিং-ফিল্ডিংয়ের পাশাপাশি গানও দুর্দান্ত গান রাসেল। হিন্দি গানটিতেই প্রমাণ পাওয়া গেছে।

মন্তব্য লিখুন :