১০ রানে ক্যাচ ছাড়লেন সাব্বির, ওয়ার্নার করল ১৬৬

বাংলাদেশি বোলারদের তুলোধুনা করে মাত্র ১৪৭ বলে ১৬৬ রান করেছেন ডেভিড ওয়ার্নার। তবে এই অজি ওপেনার আউট হতে পারতেন ১০ রানেই। কিন্তু সাব্বিরের ভুলে তা হয়নি।

অস্ট্রেলিয়ার ইনিংসের তখন তৃতীয় ওভার। বোলিংয়ে ছিলেন মাশরাফি। চতুর্থ বলে সিঙ্গের নিয়ে ওয়ার্নারকে স্ট্রাইকে আনেন ফিঞ্চ। পঞআচম বলটিতে ড্রাইভ করেছিলেন ওয়ার্নার। বল চলে যায় সোজা পয়েন্টে।

সেখানে দাঁড়িয়েছিলেন সাব্বির রহমান। বলটি উড়েই গিয়েছিল তার কাছে। তবে সেটা তালুবন্দী করতে পারেননি সাব্বির। বলটি তার নাগালেই ছিল, কিন্তু ড্রাইভ দিয়ে বল ফেলে দেন সাব্বির।

এরপর যা হওয়ার তাই হয়। সাকিব-মোস্তাফিজদের তুলোদুনা করতে থাকেন ওয়ার্নার। মাত্র ৫২ বলে তুলে নেন হাফসেঞ্চুরি। এরপর ৭৪ রানে ফের াাসে সুযোগ। এবারও ফিল্ডার সেই সাব্বির। ওসমান খাজা লং অফে ড্রইভ করেই রানের জন্য ছুটেন। তবে ক্রিজের মাঝে থেমে যান ওয়ার্নার। সাব্বির যদি বলটি একবারে ধরতে পারতেন তাহলে নিশ্চিত আউট। তবে এই সুযোগটিও মিস করেন সাব্বির।

প্রথম চান্সে বল মিস করে যখন উইকেটকিপারের কাছে থ্রো করেন তখন নিরাপদে পৌঁছে যান ওয়ার্নার। দুইবার জীবন পাওয়ার পর এই ব্যাটসম্যান ১৪৭ বলে ১৪ চার আর ৫ ছয়ে করেন ১৬৬ রান। অস্ট্রেলিয়া পায় বিশাল সংগ্রহ।

মন্তব্য লিখুন :