সাব্বিরের শট আঘাত হানলো মিরাজের মাথায়, মুহূর্তে অচেতন

ব্যাটিং অনুশীলনের সময় সাব্বির রহমান রুম্মনের একটি শট গুরুতর আঘাত হেনেছে মেহেদি হাসান মিরাজের মাথায়। এতে কিছুক্ষণ অচেতন হয়ে পড়েছিলেন তিনি। এরপর উঠে দাঁড়ান।

যদিও আঘাত কতটা গুরুতর, এখনও পর্যন্ত এ সম্পর্কে জানা যায়নি। শুধু অচেতন অবস্থা থেকে উঠে দাঁড়ানোর পর ফিজিও থিহান চন্দ্রমোহনের তত্ত্বাবধানে রয়েছেন মেহেদী মিরাজ। কিছুক্ষণ পরই হয়তো মিরাজের মাথার আঘাতের আপডেট জানা যাবে।

জানা যায়, একটি টিভির সঙ্গে সাক্ষাৎকারে কথা বলছিলেন। মাঠের সেন্টার উইকেটে ব্যাটিং প্র্যাকটিস করছিলেন সাব্বির। এ সময় সাব্বির সজোরে একটি শট খেললে, সেটি এক ড্রপ দিয়ে গিয়ে আঘাত করে মিরাজের মাথায়। সাথে সাথে অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে তাকে নেয়া হয় চিকিৎসকের তত্ত্বাবধানে।

মিরাজ নেটে ব্যাট করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম। তবে সতর্কতা হিসেবে তাঁকে ব্যাট করতে দেওয়া হয়নি।

বাংলাদেশ দলের সবকয়টি ম্যাচেই দেখা গিয়েছিল মিরাজকে। এখন পর্যন্ত বাংলাদেশের সেরা স্পিনার তিনি। প্রায় প্রতিটি ম্যাচেই ছিলেন মিতব্যয়ী। পাশাপাশি ৫টি উইকেট আছে ব্যাট করতে পারা এই স্পিনারের। তার ইনজুরিতে বেশ চিন্তাতেই আছে টাইগার বাহিনী।

মন্তব্য লিখুন :