সোশ্যাল মিডিয়ায় ম্যাককালামকে তুলোধুনা

নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাকালাম ভবিষ্যদ্বাণী করেছিলেন, চলতি বিশ্বকাপে বাংলাদেশ কেবল একটি ম্যাচ জিতবে। তাও আবার শ্রীলঙ্কার বিরুদ্ধে। শুধু তাই নয় সাবেক এই তারকা বলেছিলেন বাংলাদেশ আফগানিস্তানের চেয়েও বাজে পারফর্ম করবে।

তবে ম্যাককালামকে ভুল প্রমাণিত করতে টাইগাররা সময় নেয়নি। প্রথম ম্যাচেই তারা হারিয়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকাকে। শুধু জিতেছে বলরেও ভুল হবে রীতিমতো ডমিনেট করে জিতেছে।

টাইগাররা ম্যাচ জেতার পরেই ম্যাকালামকে সোশ্যাল মিডিয়ায় তুলোধনা করেছেন বাংলাদেশের ক্রিকেটভক্তরা। এক ভক্ত টুইট করেন, আমরা হয়তো সবক’টা ম্যাচ জিততে পারব না। কিন্তু, এখানে এসেছি আমরা নিজেদের ক্ষমতা প্রদর্শন করতে। স্যর দয়া করে আর ভবিষ্যদ্বাণী করবেন না।

আর এক ভক্ত টুইটারে ছবি পোস্ট করেছেন। ফটোশপের কারসাজিতে ম্যাকালামকে শাড়ি পরানো হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, ম্যাকালাম শাড়ি পরে দৌড়চ্ছেন। তাঁর পিছনে ধাওয়া করছে বাংলাদেশের এক ক্রিকেটভক্ত। তাঁর মুখে বাঘের মুখোশ।

সোশ্যাল মিডিয়ায় প্রবল কটাক্ষের মুখে পড়ে ম্যাকালাম টুইট করে লিখেছেন, দারুণ পারফরম্যান্স করে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে বাংলাদেশ। আমি আশা করেছিলাম দক্ষিণ আফ্রিকা জিতবে, কিন্তু বাংলাদেশ ভালো খেলেছে।

মন্তব্য লিখুন :