আজ বৃষ্টিও হতে পারে বাংলাদেশের প্রতিপক্ষ

সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে টাইগারদের জয়ের কোন বিকল্প নেই। এমন বাঁচা-মরার ম্যাচে শ্রীলঙ্কার সাথে সাথে বাংদেশের প্রতিপক্ষ ব্রিস্টলের আবহাওয়াও। ব্রিস্টলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টির সম্ভাবনা অনেক বেশি বলে পূর্বাভাসই দিয়েছে লন্ডনের আবহাওয়া অফিস।

আবহাওয়া অফিস জানিয়েছে, মঙ্গলবার (১১ জুন) সারা দিন বৃষ্টির দখলে থাকবে ব্রিস্টল। কখনো খুব জোরে, আবার কখনও থেমে থেমেও বৃষ্টি হবে।

ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে (স্থানীয় সময় সকাল সাড়ে দশটা) শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচটি।

ব্রিস্টলে সকাল থেকেই বৃষ্টি হবে। তাই সঠিক সময়ে শুরু নাও হতে পারে ম্যাচটি। আর দুপুরের দিকে বৃষ্টি কমলেও ম্যাচের সময় কমে যাবে নির্ঘাত।

চলমান বিশ্বকাপে এখন পর্যন্ত ব্রিস্টলে দু’টি ম্যাচ হয়েছে। একটিতে বৃষ্টি ঝামেলা না করলেও অন্য একটি ম্যাচ ঠিকই পরিত্যক্ত করেছে বৃষ্টি।

পহেলা জুন এই ভেন্যুতে মুখোমুখি হয়েছিলো অস্ট্রেলিয়া-আফগানিস্তান। ওই ম্যাচে ৭ উইকেটে জয় পায় আজিরা। এরপর ৭ জুন বিশ্বকাপের ১১তম ম্যাচে এই ভেন্যুতে মুখোমুখি হওয়ার কথা ছিলো পাকিস্তান-শ্রীলঙ্কার। কিন্তু বৃষ্টির কারণে মাঠেই নামতে পারেনি খেলোয়াড়রা। ফলে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়।

এদিকে আবহাওয়া নিয়ে ভীষণ চিন্তিত বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বলেন, ওভার কমে গেলে আমাদের জন্য সমস্যা হবে। তবে যা-ই হোক, সব কিছুর জন্য প্রস্তুত থাকতে হবে। আমরা অবশ্য পুরো ম্যাচই খেলতে চাই।

মন্তব্য লিখুন :