ম্যাচ শেষেই শ্রীলঙ্কার বিমান ধরবেন মালিঙ্গা

ব্রিস্টলে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সেমিফাইনালে যাওয়ার জন্য দুই দলের কাছে এটি বেশ গুরুত্বপূর্ণ ম্যাচ। তবে এই ম্যাচ নিয়ে একটু বেশিই তাড়া কাজ করছে লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গার। ম্যাচ শেষ করেই তাকে যে ধরতে হবে নিজ দেশের বিমান!

না, মালিঙ্গা বিশ্বকাপ দল থেকে নাম তুলে নেননি। নেই কোনো চোটজনিত সমস্যায়। তাকে শ্রীলঙ্কায় উড়াল দিতে হচ্ছে পারিবারিক কারণে। সদ্যই গত হয়েছেন তার শাশুড়ি। স্ত্রীর জন্মদাত্রীর শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করার জন্যই মালিঙ্গাকে বিশ্বকাপের মাঝপথে যেতে হচ্ছে শ্রীলঙ্কায়।

মালিঙ্গার শ্রীলঙ্কা যাওয়ার ব্যাপারে জানিয়ে দেশটির ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জানায়, শাশুড়ি মারা যাওয়ায় বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার ম্যাচটি শেষ করেই মালিঙ্গা দল ছাড়বেন।

৩৫ বছর বয়সী এই তারকা পেসারের শাশুড়ি কান্থি পেরেরার শেষকৃত্য সম্পন্ন হবে আগামী বৃহস্পতিবার (১৩ জুন)। সেই আচার সম্পন্ন করে মালিঙ্গাকে আবার দ্রুতই ধরতে হবে ইংল্যান্ডের বিমান। কারণ শনিবার (১৫ জুন) অস্ট্রেলিয়ার বিপক্ষে আরেক গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামতে হবে শ্রীলঙ্কাকে।

এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে এক জয়, এক পরাজয় ও বৃষ্টিতে ভেসে যাওয়া একটি ম্যাচে শ্রীলঙ্কার ঝুলিতে আছে ৩ পয়েন্ট। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ জিতে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট আদায় করে নিতে চাইবে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। যদিও এই ম্যাচ মাঠে গড়াবে কি না তা নিয়ে আছে শঙ্কা, কারণ ব্রিস্টলের আকাশ থেকে অবিরত ঝরছে বৃষ্টি!

মন্তব্য লিখুন :