বার্সার জার্সিতে নেইমার, জল্পনা তুঙ্গে

নেইমার জুনিয়র মানেই নাটকীয়তা। বহু নাটক করে ২০১৪ সালে বার্সায় যোগ দিয়েছিলেন তিনি। এরপর নাটকের মধ্যদিয়েই ২০১৮ সালে ২২২ মিলিয়নে পিএসজিতে যোগ দেন। এবার আবার এ তারকার ট্রান্সফার নিয়ে শুরু হয়েছে নাটক।

গ্রীস্মের দলবদলে নেইমার জানান তিনি পিএসজি ছাড়তে চান। এও জানান তিনি ঘরে মানে বার্সেলোনা ফিরতে চান। তবে পিএসজি তাকে ছাড়তে রাজি ছিল না। এরইমধ্যে পিএসজির ট্রেনিং ক্যাম্পে যাওয়া বন্ধ করে দেন তিনি। এরপরই এ তারকাকে ছাড়ার ঘোষণা দেয় পিএসজি।

এ ঘোষণার পরই বার্সার জার্সি পরে হাজির হলেন নেইমার। সাথে দিলেন ভিডিও বার্তাও।

শনিবার ইনস্টাগ্রাম পোস্টে বার্সার জার্সি পরে হাজির হন। ভিডিওতে নেইমার তাঁর ক্যাম্প ন্যুতে ফেরার ইচ্ছা প্রকাশ করেন। ১০ সেকেন্ডের ভিডিওতে বাইবেল থেকে একটি উদ্ধৃতি দিতে দেখা যায় তাকে। তিনি বলেন, তোমার দিকে কোনও অস্ত্র তাক করা না হলে তুমি উন্নতি করতে পারবে না।

সোমবার ক্লাবে ফিরছেন নেইমার। তার ঠিক আগেই সাও পাওলোতে এই সাক্ষাৎকার দিলেন নেইমার। গত সপ্তাহে তিনি জানান, তাঁর সঙ্গে পিএসজি-র চুক্তিতেই ছিল তাঁর সংস্থা ‘দ্য নেইমার ইনস্টিটিউট'-কে সাহায্য করার। শনিবারের মন্তব্যের পর পরিষ্কার ক্লাবের সঙ্গে তাঁর সম্পর্ক খুব ভাল জায়গায় নেই। বার্সায় ফিরতে উন্মুখ তিনি। আর তাই পিএসজি ছাড়তে চাইছেন নেইমার।

দু'বছর আগে ২২২ মিলিয়ন ইউরো চুক্তিতে পুরনো ক্লাব ছেড়ে পিএসজিতে যান নেইমার। দুই বছর না পেরুতেই তিনি ফের বার্সায় ফেরার আগ্রহ প্রকাশ করেন। পিএসজি নেইমারের পরিবর্তে বার্সার কাছ থেকে, ফিলিপ কুতিনহো, ওসমান ডেম্বেলে, ইভান রাকিটিচ, স্যামুয়েল উমতিতির মধ্যে দুইজন তারকাকে দাবি করেন। সেইসাথে চান ১৩০ মিলিয়ন। এতে অনেকেই ধরে নিয়েছিলেন নেইমারকে এ সিজনও কাটাতে হবে পিএসজিতে।

তবে জার্মান দৈনিক বিল্ড এক প্রতিবেদনে জানিয়েছে, ফিলিপ কুতিনহো, ওসমান ডেম্বেলে, নেলসন সেমেদো, স্যামুয়েল উমতিতিকে পিএসজির সামনে হাজির করবে তারা। এই চারজন থেকে তিনজনের বিনিময়ে নেইমারকে চাইবে। তবে এ জন্য তারা কোনো টাকা দিতে রাজি নয়।

মন্তব্য লিখুন :