শচীনের ‘আজব’ বিশ্বকাপ একাদশ!

নিজের পছন্দের বিশ্বকাপ একাদশ প্রকাশ করেছেন ভারতের সাবেক ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। তার একাদশে ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও রবীন্দ্র জাদেজার জায়গা হলেও জো রুট, ডিভিড ওয়ার্নার ও জেসন রয়ের মতো বিশ্বকাপ মাতানো তারকাদের জায়গা হয়নি।

এমনকি আইসিসি যে বিশ্বকাপের সেরা একাদশ প্রকাশ করেছিল তাদের মধ্যে চারজনই নেই শচীনের একাদশে। ভারতের এই তারকা সাকিব আল হাসানকে ব্যাটিং অর্ডারে নামিয়ে দিয়েছেন দুই ধাপ নিচে। অথচ ওয়ান ডাউনে সবচেয়ে সফল ব্যাটসম্যান ছিলেন সাকিব।

সবচেয়ে মজার বিষয় হচ্ছে বিশ্বকাপে এক বলের জন্যও উইকেট না সামলানো জনি বেয়ারস্টোকে তিনি রেখেছেন পছন্দের একাদশে। তাছাড়া মাত্র দুই ম্যাচ খেলা রবীন্দ্র জাদেজাও জায়গা পেয়েছেন তার একাদশে।

শচীনের বিশ্বকাপের সেরা একাদশ: রোহিত শর্মা, জনি বেয়ারস্টো (উইকেটকিপার), কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), বিরাট কোহলি, সাকিব আল হাসান, বেন স্টোকস, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, মিচেল স্টার্ক, জফরা আর্চার ও জসপ্রীত বুমরাহ।

আইসিসির বিশ্বকাপ একাদশ: রোহিত শর্মা, জেসন রয়, কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), জো রুট, সাকিব আল হাসান, বেন স্টোকস, অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার), মিচেল স্টার্ক, জফরা আর্চার, লকি ফার্গুসন ও জসপ্রীত বুমরাহ।

মন্তব্য লিখুন :