সেনায় যোগ দিচ্ছেন ধোনি, ক্যারিবিয়ান সফর থেকে নাম প্রত্যাহার

মহেন্দ্র সিং ধোনি বিতর্ক নয়া মোড় নিয়েছে। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ভারতের সাবেক অধিনায়ক। কারণ আগামী দুই মাস তিনি ব্যস্ত থাকবেন সেনাবাহিনীর কাজে।

শনিবার বোর্ডের এক শীর্ষ কর্তা জানিয়ে দিলেন, ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ধোনি নিজেই নিজেকে সরিয়ে নিয়েছে। আগামী দু’মাস দেশের আধা সামরিক বাহিনীর কাজে ব্যস্ত থাকবে বলে জানিয়েছে ধোনি।

এর আগে ধোনির এক বন্ধু জানিয়েছিলেন, ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির পোস্টিং চাইবেন বিশ্বজয়ী অধিনায়ক। সেনাবাহিনীর কাজে সিয়াচেনে পাঠানো হতে পারে ধোনিকে।

আগামীকাল ক্যারিবিয়ান সফরের জন্য দল ঘোষণা করবে ভারত। আগে থেকেই গুঞ্জন চলছিল এ সফরে থাকবেন না পারফর্ম নিয়ে বিতর্কে ড়া ধোনি। এবার সে গুঞ্জনই সত্যি হলো।

ক্যারিবিয়ান সফর থেকে নিজের নাম তুলে নিলেও অবসরের ব্যাপারে বোর্ডকে কিছু জানাননি তিনি। ধারণা করা হচ্ছে ভারতে কোনো সিরিজ আয়োজন হলেই ওই সিরিজ খেলে বিদায় নেবেন ভারতের সর্বকালের সেরা এই ক্যাপ্টেন।

২০১১ সালের ১ নভেম্বর ধোনিকে ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল পদ দেওয়া হয়েছিল। ক্রিকেট মাঠে দেশের জন্য খেলার পর এবার তিনি সেনার হয়ে দেশের কাজ করতে মাঠে নামছেন।

মন্তব্য লিখুন :