বার্সার বিরুদ্ধে অভিযোগ দিল মাদ্রিদ

আতোয়ান গ্রিজম্যানকে বার্সেলোনায় সই করা নিয়ে তৈরি হওয়া বেনজির দ্বন্দ্বের। বার্সেলোনার দাবি, তারা গ্রিজম্যানকে সই করিয়ে নিয়েছে। এবং সেজন্য প্রয়োজনীয় অর্থও লা লিগা কর্তৃপক্ষকে মিটিয়ে দিয়েছে। কিন্তু গ্রিজম্যানের আগের ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের দাবি, গ্রিজম্যানের সই অবৈধ। তাদের পাওনা টাকা মেটায়নি বার্সা।

এ ঘটনায় লা লিগার কাছে আনুষ্ঠানিক অভিযোগ দিয়েছে অ্যাতলেটিকো। তাদের দাবি, বার্সার নিকট তারা আরও ৮০ মিলিয়ন পাবে।

বিশ্বকাপজয়ী ফুটবলারকে সই করানোর কথা ঘোষণা করে বার্সেলোনা। বার্সার দাবি, গ্রিজম্যানের বাই-আউট ক্লজ ১২০ মিলিয়ন ইউরো। সেই মতো, তাঁরা লা লিগা কর্তৃপক্ষকে ১ হাজার ২০০ কোটি ইউরো দিয়েও দিয়েছে।

অ্যাতলেটিকোর দাবি, গ্রিজম্যানের সঙ্গে বার্সা আলোচনা শুরু করেছে গত বছরের শেষের দিকেই। ৩ মাসেই আগেই চুক্তি সম্পন্ন করে ফেলেছে গ্রিজম্যান এবং বার্সেলোনা। সেসময় গ্রিজম্যানের বাই আউট ক্লজ ছিল ২ হাজার কোটি ইউরো। সেই অনুযায়ী বার্সেলোনাকে ২ হাজার কোটি ইউরোই দিতে হবে। আর তাঁরা যদি না দিতে চাই, তাহলে সেক্ষেত্রে আদালতে যাবে ক্লাব।

লা লিগা কর্তৃপক্ষ জানিয়েছে, অ্যাতলেটিকোকে একটা সুযোগ দেওয়া হবে। তাঁরা যদি প্রমাণ করতে পারে যে ১ জুলাইয়ের আগে বার্সেলোনা গ্রিজম্যানকে সই করিয়েছে, তাহলে বার্সার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য লিখুন :